প্রথম পাতা খবর ১০০% জেতার ব্যাপারে আশাবাদী পাঁশকুড়ার প্রার্থী ফিরোজা বিবি

১০০% জেতার ব্যাপারে আশাবাদী পাঁশকুড়ার প্রার্থী ফিরোজা বিবি

119 views
A+A-
Reset

নিজস্ব সংবাদদাতা পূর্ব মেদিনীপুর: ‘হাইভোল্টেজ’ বৃহস্পতিবার, গোটা দেশের নজর ছিল হটস্পট নন্দীগ্রামের দিকে। এর মাঝে ভোটের শেষ লগ্নে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ফিরোজা বিবি সাংবাদিক সম্মেলন করে ১০০% জেতার ব্যাপারে আশাবাদী এমনটাই জানালেন তিনি, পাশাপাশি তিনি আরও বলেন যখন লক্ষ্মণ শেঠ ভোটে দাঁড়িয়েছিল তখনও আমি বলেছিলাম লক্ষ্মণ শেঠ কিছুতেই জিততে পারবেনা তাই আমি বলছি যদি সত্যি হয়ে থাকে তাহলে অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে জয়লাভ করবে ।

পাশাপাশি তিনি আরও বলেন আমার বিধানসভা কেন্দ্রে কতটা সময় দিতে না পারলেও পুরো মনটা পড়েছিল নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে, পাশাপাশি বিজেপি সরকার কে নিশানা করলেন তিনি,অন্যদিকে নিজের বিধানসভা এলাকায় ঘুরে সুষ্ঠু ভোট হয়েছে এমনটাই জানালেন তিনি পাশাপাশি সাধারণ মানুষ ভোট দিতে পেরেছে, সব মিলিয়ে ভোটের ক্ষেত্রে সম্পূর্ণভাবে আশাবাদী পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ফিরোজা বিবি ।

আরও পড়ুন: ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জওয়ানদের বিজেপি সাহায্য করার নির্দেশ দিয়েছেন’,বয়ালে মন্তব্য মমতার

আজ তাঁর স্মৃতির পাতায় ভেসে উঠল ১৪বছর আগে কথা, নন্দিগ্রাম আন্দোলনে শহিদ হয়েছিল ছেলে, তারপর থেকেই সেই দিনটার কথা আজও ভুলতে পারেন না।শুভেন্দু নিজের সুবিধার জন্যে কাজ করে বলে জানালেন, পূর্ব মেদিনীপুরের ২০৫ পশ্চিম পাঁশকুড়ার তৃণমূল প্রার্থী ফিরোজা বিবি। পাশাপাশি তিনি আরো বলেন, শুভেন্দুবাবু যাই করুন না কেন, আমাদের ব্যাথা কেউ বুঝবে না। স্বজন হারার ব্যাথা কেউ বোঝে না। এদিন নিজের জয়ের বিষয়ে ১০০শতাংশ আশাবাদী এই শহিদ মাতা বলেন, নন্দিগ্রামে যদি মমতা বন্দোপাধ্যায় না জিততে পারেন তাহলে ধর্ম, বিশ্বাস সব কিছু মিথ্যে প্রমানিত হবে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.