“ভালো নেই” বললেন মন্ত্রী ভুবনেশ্বর AIIMS-এ পার্থ, চলছে মেডিক্যাল পরীক্ষা

ধকল, শারীরিক সমস্যায় ভোগা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী যে বেশ বিধ্বস্ত, ভুবনেশ্বর বিমানবন্দরে নামার পর পার্থ চট্টোপাধ্যায়কে দেখেই তা স্পষ্ট৷ “কেমন আছেন পার্থদা?” প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন সাংবাদিকরা। প্রশ্ন কানে যেতেই পার্থ চট্টোপাধ্যায় বুকে হাত দিয়ে ইঙ্গিত দিলেন, “ভালো নেই।” যেন বুঝিয়ে দিতে চাইলেন, তাঁর বুকে ব্যথা।

এসএসকেএম-এর চিকিৎসা ব্যবস্থায় আস্থা রাখতে পারেনি ইডি৷ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আবেদনে সায় দেয় কলকাতা হাইকোর্টও৷ হাইকোর্টের বিচারপতি বিবেক চৌধুরী পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর এইমস-এ নিয়ে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করানোর নির্দেশ দেন৷ সেই মতো সোমবার সকালে এয়ার অ্যাম্বুল্যান্সে করে কলকাতা বিমানবন্দর থেকে ভুবনেশ্বর বিমানবন্দরে পৌঁছন। ভুবনেশ্বরে অবতরণের পর হুইল চেয়ারে বসিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে বিমানবন্দরের বাইরে নিয়ে আসা হয়। সেখান থেকে অ্যাম্বুল্যান্সে তাঁকে ভুবনেশ্বর এইমসে পৌঁছন ইডি আধিকারিকরা।

পার্থর মেডিক্যাল পরীক্ষার জন্য কার্ডিওলজি, নেফ্রোলজি, এন্ডোক্রিনোলজিস্ট, এবং রেসপিরেটরি মেডিসিন বিভাগের বিশেষজ্ঞদের নিয়ে মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। এইমস-এর বিশেষ কেবিনে রাখা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। আদালতের নির্দেশ, সোমবার বিকেল তিনটের মধ্যে শারীরিক পরীক্ষার রিপোর্ট তৈরি করতে হবে।

আরও পড়ুন :

ভারতের ১৫-তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন দ্রৌপদী মুর্মু

বাংলা চলচ্চিত্রে অবদানের জন্য এ বছর বঙ্গভূষণ পুরস্কার পাচ্ছেন  দেব ঋতুপর্ণা-সহ এক ঝাঁক তারকা

রুপো জিতে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়লেন নীরজ চোপড়া

আজ সেই দিন এবং মহানায়ক

Related posts

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা