প্রথম পাতা খবর ২৪  ঘণ্টায় রেকর্ড মৃত্যু রাজ্যে, আক্রান্ত ১৬ হাজারের বেশি

২৪  ঘণ্টায় রেকর্ড মৃত্যু রাজ্যে, আক্রান্ত ১৬ হাজারের বেশি

69 views
A+A-
Reset

ডেস্ক: রাজ্যের করোনার পরিস্থিতি ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। রাজ্যে মৃত্যু হল ৭৩ জনের। যা এখনো পর্যন্ত সর্বোচ্চ। নতুন রেকর্ড করল দৈনিক সংক্রমণও। ছাড়াল ১৬,০০০-এর সীমা। সঙ্গে দৈনিক সুস্থতা ছাড়াল ১০,০০০। 


রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টা রাজ্যে করোনা সংক্রমিত হয়েছেন ১৬ হাজার ৪০৩। মৃতের সংখ্যায় নয়া রেকর্ড। গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭৩ জনের। এখনও পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৭ লক্ষ ৭৬ হাজার ৩৪৫ জন। মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৮২-তে।সুস্থ হয়েছেন ১০,৬৬৪ জন। পরীক্ষা হয়েছে প্রায় ৫৫ হাজার করোনার নমুনা। 


নতুন সংক্রমণের নিরিখে কলকাতার সঙ্গে পাল্লা দিচ্ছে উত্তর চব্বিশ পরগণা৷ কলকাতায় একদিনে নতুন আক্রান্তের সংখ্যা ৩৭০০ ছাড়িয়েছে৷ উত্তর চব্বিশ পরগণাতেও প্রায় সাড়ে ৩ হাজার মানুষ নতুন করে সংক্রামিত হয়েছেন৷ গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়ে ২৪ জনের মৃত্যু হয়েছে, উত্তর চব্বিশ পরগণায় মৃত্যু হয়েছে ১৩ জনের৷

আরও পড়ুন: রাজ্যে তৈরি হচ্ছে আরও ৫৫টি অক্সিজেন প্ল্যান্ট, জানাল সরকার


বাকি জেলাগুলির মধ্যে গত ২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগনায় ৯১৯ জন, হাওড়ায় ৯৩৯ জন, হুগলিতে ৮৪৩ জন, বীরভূমে ৭৮৮ জন, পশ্চিম বর্ধমানে ৮৬২ জন, পূর্ব বর্ধমানে ৫২৮ জন, মালদহে ৫৮৩ জন, মুর্শিদাবাদে ৪১৪ জন, নদিয়ায় ৬৬২ জন ও দার্জিলিঙে ৫২৫ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.