প্রথম পাতা খবর রাজ্যে একদিনে রেকর্ড মৃত্যু, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৯,৫১১

রাজ্যে একদিনে রেকর্ড মৃত্যু, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৯,৫১১

71 views
A+A-
Reset

কলকাতা: রাজ্যে নিম্নমুখী হল করোনার দৈনিক সংক্রমণ।পরীক্ষার সংখ্যার সঙ্গে কমল দৈনিক সংক্রমিতের সংখ্যাও।আতঙ্ক বাড়াচ্ছে মৃত্যুর নতুন রেকর্ড।দেড়শোর কাছাকাছি চলে গেল মৃত্যুর পরিসংখ্যান। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১৪৪ জন। 


স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিড আক্রান্তের (COVID Cases) সংখ্যা ১৯,৫১১। গতকাল সংক্রমিত হয়েছিলেন ২০ হাজার ৮৪৬ জন। কলকাতায় ৪ হাজার ছুঁই ছুঁই আক্রান্ত। সংক্রমিতের সংখ্যা ৩৯৫১। ৪ হাজার ২৭৯ জন আক্রান্ত হয়েছেন উত্তর ২৪ পরগনায়। 


২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৪৪ জনের। যার ফলে ১৩ হাজার পার করেছে রাজ্যে মোট মৃত্যু। এদিন উত্তর ২৪ পরগনায় ৩৫ জন ও কলকাতায় ৩০ জনের মৃত্যু হয়েছে। হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় ১৩ জন করে। হাওড়ায় মারা গিয়েছেন ১১ জন। মুর্শিদাবাদে ৮ জনের মৃত্যু হয়েছে। যার ফলে মোট মৃত্য়ু বেড়ে হল ১৩,১৩৭।

আরও পড়ুন: রবিবার থেকে কার্যত লকডাউন ফিরতে চলেছে বাংলায়, জরুরি পরিষেবা ছাড়া রবিবার থেকে রাজ্যে বন্ধ সমস্ত অফিস, বাস-অটো-মেট্রো


সেরে উঠেছেন ১৯ হাজার ২১১ জন। সক্রিয় রোগীর আক্রান্ত সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৩১ হাজার ৯৪৮। পজিটিভিটির হার এখনও উদ্বেগজনক। যত সংখ্যক পরীক্ষা হচ্ছে তার মধ্যে ৩০ শতাংশের রিপোর্টই আসছে পজিটিভ। বর্তমানে সুস্থতার হার ৮৬.৯৮ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ৬৬ হাজার ৫৬৩ টি নমুনা পরীক্ষা হয়েছে রাজ্যের ১১৩ টি ল্যাবে। গতকাল ৭০ হাজার ৫১ টি নমুনা পরীক্ষা হয়েছিল।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.