প্রথম পাতা খবর  ‘গণতন্ত্রের জন্য লজ্জাজনক ঘটনা’,দেখা পেলাম না কেন্দ্রীয় বাহিনীর, আক্রান্ত হওয়ার পর বললেন সুশান্ত ঘোষ

 ‘গণতন্ত্রের জন্য লজ্জাজনক ঘটনা’,দেখা পেলাম না কেন্দ্রীয় বাহিনীর, আক্রান্ত হওয়ার পর বললেন সুশান্ত ঘোষ

152 views
A+A-
Reset

ডেস্ক: প্রথম দফার নির্বাচনের সকাল থেকে শিরোনামে সুশান্ত ঘোষ। ভোটগ্রহন শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই উত্তপ্ত হয়ে উঠে শালবনি। শালবনির বাম প্রার্থী সুশান্ত ঘোষের গাড়িতে হামলার ঘটনা। গাড়িতে হামলা হওয়ার পর সেই ঘটনাকে ‘পরিকল্পনামাফিক আক্রমণ’ বলে উল্লেখ করলেন শালবনির বাম প্রার্থী সুশান্ত ঘোষ। 


তাঁর অভিযোগ, কেন্দ্রীয় বাহিনী ছোটতারা শিশু শিক্ষা কেন্দ্রর ধরে কাছে নেই। সুশান্ত ঘোষের আরও অভিযোগ তাহলে নির্বাচনে কমিশনের শান্তিপূর্ণ নির্বাচনের প্রতিশ্রুতি কোথায় গেলো। তবে কমিশন এই ঘটনার অভিযোগ পাওয়ার পর একজনকে জনকে গ্রেফতার করেছে বলে জানা যাচ্ছে। তাঁর দাবি, ২০১৩ সালের পর এই এলাকার মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। সিসিটিভিগুলির অবস্থা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। তাঁর কথায়, এই ঘটনা ‘গণতন্ত্রের জন্য লজ্জাজনক’।

আরও পড়ুন: তৃণমূলের ভোট দিলে বিজেপিতে ভোট পড়ছে, অভিযোগ দক্ষিণ কাঁথির ভোটারদের


সুশান্ত ঘোষ বলেন, “আমি শনিবার সকালে শালবনির ছোটতারা শিশু শিক্ষা কেন্দ্রের ১৪২ ও ১৪৩ নম্বর বুথে গিয়ে দেখি আমাদের দলের নির্বাচনী এজেন্টদের বুথে ঢুকতেই দেওয়া হয়নি। রাজ্যের শাসক দল ছাড়া কাউকে পোলিং বুথে পোলিং এজেন্ট হিসেবে ঢুকতে দেওয়া হয়নি। তৃণমূলের সমাজবিরোধীরা কাউকে পোলিং বুথে ঢুকতে দেয়নি। আমি অফিসারদের সঙ্গে কথা বলে বেরিয়ে আসার সময় আমি শারীরিকভাবে আক্রান্ত হলাম। আমার গাড়ি ভাঙচুর হলো।সাংবাদিকদের গাাড় ঘিরে ধরে ভাঙচুর করা হল। আটকে রাখা হলো ক্যামেরা। কেন্দ্রীয় বাহিনীর কোনও নামগন্ধ নেই। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.