ভরদুপুরে ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে শুট আউট! গুলিবিদ্ধ ২

বারাকপুরে দিনে দুপুরে ভিড়ে ঠাসা বিরিয়ানির দোকানে শুট আউট! ব্যারাকপুর-বারাসত রোডের উপর ‘ডি বাপি বিরিয়ানি’ দোকানে প্রকাশ্যে শুটআউট (Shootout)। গুলিবিদ্ধ ২। গুলিতে জখম হয়েছেন একজন ক্রেতা ও দোকানের এক কর্মী।

জানা গিয়েছে, বারাকপুরের ওয়ারলেস গেটের কাছে রয়েছে একটি জনপ্রিয় বিরিয়ানি দোকান। প্রতিদিনই দুপুর থেকে বহু মানুষের আনাগোনা লেগে থাকে সেখানে। সোমবারও তার অন্যথা হয়নি। প্রচুর লোক ছিল দোকানে। বেলা ৩ টে নাগাদ আচমকাই বাইকে করে এসে দুই দুষ্কৃতী দোকান লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। সম্ভবত ৫ রাউন্ড গুলি চালায়। গুলি লাগে ২ জনের। একজনের বুকে গুলি লাগে। আরেকজনের হাতে লাগে গুলি। আহতদের প্রথমে বিএন বসু হাসপাতালে ভর্তি করা হয়। পরে যাঁর বুকে গুলি লেগেছে, তাঁকে কলকাতায় আরজি করে স্থানান্তরিত করা হয়েছে।

গুলি চালিয়ে তারপর বারাসতের দিকে চম্পট দেয়। ওদিকে হেলমেট পরে থাকায় দুষ্কৃতীদের চেনা এখনও সম্ভব হয়নি। এই ঘটনায় এখনও কারও নামে সুনির্দিষ্ট অভিযোগ দায়ের হয়নি। দুষ্কৃতীদের শনাক্তকরণে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার ও বিশাল পুলিসবাহিনী। কে বা কারা গুলি চালাল? তদন্ত শুরু করেছে পুলিশ।

Related posts

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ শুনানি সুপ্রিম কোর্টে