প্রথম পাতা খবর প্রাক্তন মুখ্যসচিবের শাস্তির দাবি জানাল শুভেন্দু

প্রাক্তন মুখ্যসচিবের শাস্তির দাবি জানাল শুভেন্দু

78 views
A+A-
Reset

ডেস্ক: আলাপন কাণ্ডে এবার একযোগে প্রাক্তন মুখ্যসচিব ও মুখ্যমন্ত্রীকে আক্রমণ শুভেন্দু অধিকারীর। শুভেন্দু অধিকারী  টুইটে লেখেন-পশ্চিমবাংলায় বিমূর্ত নাট্যের অভিনয় চলছে। টুইটে তিনি লিখেছেন, ’ইয়াসের জেরে দুর্ভোগে পড়া মানুষগুলির জন্য ডাকা মিটিংয়ে অনুপস্থিত থাকাটা কী কোনও প্রশাসনের মুখ্য়সচিবের পক্ষে সাজে। মোটেই নয়।’ পাশাপাশি প্রাক্তন মুখ্যসচিবের শাস্তির দাবি শুভেন্দু অধিকারী।

অন্য একটি টুইটে শুভেন্দু সরাসরি মুখ্যমন্ত্রীর প্রতি অভিযোগের আঙুল তুলে বলেন, শুধুমাত্র তাঁর নিজের অহমিকার জেরে ভারতের প্রশাসনতন্ত্রের ‘ফেডেরাল স্ট্রাকচার’ ধ্বংস হয়ে যাচ্ছে। মুখ্যমন্ত্রীকে একজন ‘non-MLA CM’ বলে নির্দেশ করে শুভেন্দু মুখ্যমন্ত্রীর প্রতি নিয়মভঙ্গকারী মুখ্য সচিবকে ‘রক্ষা’র  অভিযোগও তোলেন। শুধু তাই নয় ‘দিদি’র আচরণে মুখ্যমন্ত্রীর অফিসের আবহাওয়া বিঘ্নিত হচ্ছে, বিঘ্নিত হচ্ছে সংবিধানসম্মত নিয়মকানুন বলেও অভিযোগ তোলেন শুভেন্দু। 

আরও পড়ুন: সিঁথিতে স্বর্ণব্যবসায়ীর কাছ থেকে সোনার হার ছিনতাইয়ের চেষ্টা, চলল গুলি


বিধানসভার বিরোধী দলনেতা আরও লিখেছেন, শৃঙ্খলাভঙ্গ, প্রাকৃতিক বিপর্যয় ও মহামারীর সময় সার্ভিস রুল ভাঙার এবং অশুভ রাজনৈতিক খেলার জন্য সাধারণ মানুষকে সহযোগিতা না করায়  বিদায়ী মুখ্যসচিবের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ দাবি করছি। তৃণমূল রাজ্যের মানুষকে দুর্দশার দিকে ঠেলে দিয়েছে। করের টাকা লুঠ করাই তৃণমূলের শখ। বিদায়ী মুখ্যসচিব তথা মুখ্যমন্ত্রীর বর্তমান ‘উপদেষ্টা’ মাসে আড়াই লক্ষ টাকা বেতন পাবেন, যা অনেক ভাল কাজে ব্যবহার করা যেত।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.