প্রথম পাতা খবর কথা রাখলেন, মুখ্যমন্ত্রীর পদে বসেই শীতলকুচিকাণ্ডে সিট গঠন করলেন মমতা

কথা রাখলেন, মুখ্যমন্ত্রীর পদে বসেই শীতলকুচিকাণ্ডে সিট গঠন করলেন মমতা

78 views
A+A-
Reset

ডেস্ক: কথা রাখলেন তৃণমূলনেত্রী, মুখ্যমন্ত্রীর পদে বসেই শীতলকুচিকাণ্ডে সিট গঠন করলেন মমতা। চার সদস্যের সিটের নেতৃত্বে রয়েছেন ডিআইজি সিআইডি।


সূত্রে খবর, ডিআইজি সিআইডি কল্যাণ মুখোপাধ্যায়ের নেতৃত্বে সিট গঠন করে শীতলকুচি কাণ্ডের তদন্ত করা হচ্ছে। আর আজই শীতলকুচিকাণ্ডের তদন্তকারী অফিসারকে ভবানী ভবনে তলব করা হয়েছে। জানা গিয়েছে, তলব করা হয়েছে মাথাভাঙা থানার আইসিকে-ও।


ঘটনার পর শীতলকুচি যান মমতা বন্দ্যোপাধ্যায়। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন। সেখানে শহিদ বেদি তৈরির কথা ঘোষণা করেন। বুধবারই তৃতীয় বারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী পদে শপথ নেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরই শীতলকুচির ঘটনার তদন্তভার সিআইডির হাতে দেন। তদন্তের স্বার্থে গঠিত হয় বিশেষ দল। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, মৃত চার জনের পরিবার মাথাভাঙা থানায় যে অভিযোগ দায়ের করেছিল, সেই এফআইআর-কেই হাতিয়ার করে তদন্ত শুরু করেছে সিআইডি।

আরও পড়ুন: সংযত হোক বিজেপি, মানুষের রায় মেনে নিন’ বললেন মুখ্যমন্ত্রী


প্রসঙ্গত, বাংলার ভোটের চতুর্থ দফায় অর্থাৎ গত ১০ এপ্রিল ভোট ছিল কোচবিহারের শীতলকুচিতে। সেখানকারই জোড়পাটকির ১২৬ নম্বর বুথে সকালে ব্যাপক গণ্ডগোল হয়। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয় সমিউল মিঁয়া, মনিরুল মিঁয়া, হামিদুল মিঁয়া এবং নূর ইসলাম মিঁয়া নামে চার গ্রামবাসীর।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.