CBI-এর আইনজীবীর সঙ্গে বৈঠক শুভেন্দুর, প্রশ্ন তুললেন কুণাল

ডেস্ক: দিল্লিতে সিবিআই আইনজীবী তুষার মেহতার বাড়িতে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তুষার-শুভেন্দু সাক্ষাৎ নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। বিষয়টি নিয়ে ট্যুইটারে সরব হয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষও।


নারদ ছাড়াও ভোট পরবর্তী হিংসার মতো গুরুত্বপূর্ণ মামলার সঙ্গেও তিনি যুক্ত। বৃহস্পতিবার দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু। তার পর তুষার মেহতার বাড়ি গিয়ে দেখা করেন। দু’জনের সাক্ষাতে স্বাভাবিকভাবে শুরু হয়েছে জল্পনা। এই সাক্ষাৎ নিয়ে প্রশ্ন তুলে তৃণমূল নেতা কুণাল ঘোষ টুইটারে লেখেন,’নারদ কেলেঙ্কারির এফআইআরে নাম থাকা অভিযুক্ত ব্যক্তি সিবিআই-এর আইনজীবী (SG) তুষার মেহতার সঙ্গে বৈঠক করলেন কেন? বিজেপি মধ্যস্থতা করে বাঁচাচ্ছে? অবিলম্বে সেই অভিযুক্তের গ্রেপ্তার চাই।’ যদিও শুভেন্দুর নাম তিনি উল্লেখ করেননি ট্যুইটে। তবে, সেই ব্যক্তি যে শুভেন্দু অধিকারীই, তা স্পষ্ট বলেই মত রাজনৈতিক মহলের।

আরও পড়ুন: রাজ্যপালের ছবিতে দেবাঞ্জনের দেহরক্ষী! ‘দেশের পক্ষে ভয়ঙ্কর’ ছবি প্রকাশ করে দাবি তৃণমূলের


ফিরহাদদের গ্রেফতারির সময় তৃণমূল প্রশ্ন তুলেছিল, বেছে বেছে কেন তাদের দলের নেতাদের গ্রেফতার করা হল? এফআইআরে নাম থাকা শুভেন্দু অধিকারীকে ছাড় দেওয়া হল কেন? সিবিআইয়ের একটি সূত্র জানিয়েছিল, নারদকাণ্ডের সময় সাংসদ ছিলেন শুভেন্দু অধিকারী। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দরকার স্পিকারের অনুমোদন। অনুমতি চেয়ে ওম বিড়লাকে ইতিমধ্যেই চিঠি দেওয়া হয়েছে। তিনি অনুমতি দিলেই বাকি অভিযুক্তদের বিরুদ্ধে যথাবিহিত পদক্ষেপ করা হবে।    

Related posts

প্রমাণ ছাড়াই ‘চুরি’র অভিযোগ, এ বার মানহানির মামলা করবেন মুখ্যমন্ত্রী

সুপ্রিম কোর্টে জামিন পেলেন তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা

শুরু পঞ্চম দফার প্রচার, আজ জোড়া সভা মমতার