ভ্যাকসিন কাণ্ড: গ্রেফতার দেবাঞ্জন দেবের নিরাপত্তারক্ষী অরবিন্দ বৈদ্য

ডেস্ক: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে এবার গ্রেফতার হলেন দেবাঞ্জন দেবের নিরপাত্তারক্ষী অরবিন্দ বৈদ্য। বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। এখনও পর্যন্ত দেবাঞ্জন কাণ্ডে পুলিশের জালে মোট ৮ জন। 


পুলিসের অভিযোগ, দেবাঞ্জনের ছায়াসঙ্গী ছিলেন ধৃত অরবিন্দ বৈদ্য। প্রতারকের সমস্ত কুকীর্তি জানতেন তিনি। বিভিন্ন অনৈতিক কাজে প্রতারককে সাহায্যও করেছেন। এমনকি, সোনারপুরে যে ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প হয়েছিল, সেটি আয়োজনেও অরবিন্দ বৈদ্যের উল্লেখযোগ্য ভূমিকা ছিল। ফলে তদন্তের স্বার্থে অরবিন্দ বৈদ্যকে গ্রেফতার করেছেন তাঁরা। ধৃতকে জেরা করে প্রতারক দেবাঞ্জন সম্পর্কে আরও তথ্য মিলবে বলে আশাবাদী তদন্তকারীরা।


ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে দেবাঞ্জন গ্রেফতার হওয়ার পরই অরবিন্দকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। তাঁরা জানতে পারেন, আধা সেনার প্রাক্তন কর্মী অরবিন্দ বৈদ্য। রাজ্য সরকারের নথি জাল করে তাঁকে ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে নিয়োগ করে প্রতারক দেবাঞ্জন দেব।  

আরও পড়ুন: CBI-এর আইনজীবীর সঙ্গে বৈঠক শুভেন্দুর, প্রশ্ন তুললেন কুণাল


উল্লেখ্য, বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক থেকে প্রতারক দেবাঞ্জনের সঙ্গে রাজ্যপাল জগদীপ ধনকড়েরও যোগসাজশের অভিযোগ করেছিলেন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়। প্রমাণ স্বরূপ প্রকাশ্যে এনেছিলেন একের পর এক ছবি। যেখানে দেখা গিয়েছে, দেবাঞ্জন দেবের দেহরক্ষী রাজভবনে রাজ্যপালের পরিবারের সঙ্গে ছবি তুলেছেন। এমনকী, দেহরক্ষীর হাত দিয়ে বিশেষ খাম রাজ্যপালের কাছে যেত বলেও অভিযোগ করেছেন তৃণমূল সাংসদ। 

Related posts

অবশেষে দেখা গেল বৃষ্টির সম্ভাবনা! কবে থেকে?

সাতসকালে বড়বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ শুনানি সুপ্রিম কোর্টে