সিবিআই সদর দপ্তরে ভয়াবহ আগুন, ঘটনার স্থলে দমকলের ৫টি ইঞ্জিন

ডেস্ক: দিল্লির লোধি রোডের সিবিআই সদর দপ্তরে ভয়াবহ আগুন। ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়ে হাজির হয়েছে দমকলের ৫টি ইঞ্জিন। দমকলের তরফ থেকে জানানো হয়েছে যে জেনারেটরে শর্ট সার্কিটের কারণে ধোঁয়া বেরোচ্ছিল। যদিও ক্ষয়ক্ষতির পরিমাণ কতটা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রাথমিক তদন্তে অনুমান, পার্কিং লটের ভিতরে কোথাও শর্ট সার্কিট থেকেই আগুন ছড়িয়ে পড়ে।


এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ সিবিআই অফিসের পার্কিং এরিয়া থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। পার্কিং এলাকায় কালো ধোঁয়া দেখতে পেয়েই দ্রুত ছুটে আসেন আধিকারিকরা। খবর যায় দমকলে। দমকল বিভাগ সূত্রের খবর, এদিন সকাল ১১টা ৩৫ নাগাদ সিবিআই দপ্তর থেকে জরুরি ফোন পান তাঁরা। সঙ্গে সঙ্গে সিবিআই দপ্তরে পাঠানো হয় দমকলের পাঁচটি ইঞ্জিন।

আরও পড়ুন: প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং আইপিএস রচপাল সিং, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর


এখনও অবধি আগুনের উৎস বা কী থেকে আগুন লেগেছে, তা এখনও অবধি জানা না গেলেও বর্তমানে আগুন অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন দমকল আধিকাকরিকরা। সদর দফতরের ভিতরে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা আটকানো সম্ভব হয়েছে বলে জানান তাঁরা।
ঠিক কী কারণে আগুন লেগেছে তা জানার চেষ্টা করছে দমকল বিভাগ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সিবিআই দপ্তরের পার্কিং এরিয়ার ইলেক্ট্রনিক হাউসে শর্ট সার্কিটের ফলেই এই অগ্নিকাণ্ড হয়েছে।

Related posts

আন্তর্জাতিক মিউজিয়াম দিবসে কলকাতা জাদুঘর জমজমাট সাধারণ মানুষের ভিড়

‘বেরিয়ে যেতে পারেন’, অধীরকে কড়া কথা শুনিয়ে দিলেন খাড়্গে

কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা, মৃত ২