প্রথম পাতা খবর ‘অনেকের সঙ্গেই কথা হয়’, মুকুলের বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি

‘অনেকের সঙ্গেই কথা হয়’, মুকুলের বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি

60 views
A+A-
Reset

ডেস্ক: ফের একবার দল ভাঙানোর সুর শোনা গেল তার গলায়। বিজেপির অনেকের সঙ্গেই তাঁর কথা হয়৷ এখন তিনি তৃণমূল কংগ্রেসে ফিরে এসেছেন। তাহলে কি নিয়ে কথা হয়?‌ এই প্রশ্ন যখন উঠছে তখন বিজেপিতে ভাঙনের জল্পনা বাড়িয়ে এই মন্তব্যই করলেন মুকুল রায়৷ মঙ্গলবার পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে বেরনোর পর সাংবাদিকদের এই মন্তব্য করেন মুকুল৷ যদিও মুকুল রায়ের এই বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি৷


মঙ্গলবার দুপুর ৩টে নাগাদ পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হন সপুত্র মুকুল । প্রায় ৫০ মিনিট কাটান সেখানে। সদ্য মাতৃবিয়োগ হয়েছে পার্থর। ছোটবেলার বন্ধুর সঙ্গে দেখা করতে এসেছেন বলে জানান মুকুল। শুভেন্দুর হুঁশিয়ারির প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নে মুকুলের জবাব,”আইনে যা আছে তাই হবে।” অর্থাৎ সরাসরি কোনও উত্তর দিতে নারাজ মুকুল। শুভেন্দু সোমবারই আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন। আইনি পথে বিজেপি কত দূর এগোতে পারে, সেটাই কি দেখতে চাইছেন মুকুল রায়, জল্পনা রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: ভাঙছে না তৃণমূল কংগ্রেস–আইপ্যাক গাঁটছড়া


বিগত কয়েকদিন ধরেই রাজনৈতিক মহলে জল্পনা চলছে, মুকুলের হাত ধরে বেশ কয়েকজন বিজেপি নেতা তৃণমূলে ফিরে আসতে পারেন। তিনি নাকি কয়েকজনকে ফোনও করেছেন! এই প্রশ্ন উঠলে মুকুল সপাটে জবাব দেন, “বহু লোকের সঙ্গে কথা বলে ফেলেছি।” অর্থাৎ মুকুল এই ইঙ্গিতটা স্পষ্টত দিয়ে রেখেছেন যে, তাঁর সঙ্গে অন্যান্য বিজেপি বিধায়কদেরও যোগাযোগ রয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.