উচ্চমাধ্যমিকের ফল প্রকাশের পর সফল ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী

ওয়েব আড্ডা ডেস্ক: উচ্চমাধ্যমিকের ফল প্রকাশের পর সফল ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী। টুইটে তিনি জানিয়েছেন, উচ্চমাধ্যমিকের কৃতী ছাত্র-ছাত্রীদের অভিনন্দন। এবারের পরীক্ষায় পাশের হার ৮৮.৪৪ শতাংশ। ছেলেদের পাশের হার ৮০ শতাংশ। মেয়েদের পাশের হার ৮৬.৫৮ শতাংশ। পরীক্ষার্থীদের মধ্যে ছাত্রীদের সংখ্যা তুলনামূলক বেশি। উচ্চমাধ্যমিকে সকল সফল পড়ুয়াদের অভিনন্দন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পরীক্ষার্থীদের ট্যুইটে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, ‘শুভেচ্ছা জানাই আমাদের সকল সফল ও মেধাতালিকাভুক্ত উচ্চ মাধ্যমিক পড়ুয়াদের। জেলার ছেলেমেয়েরা অসামান্য ফল করেছেন। শহরের পড়ুয়ারাও আমাদের গর্বিত করেছেন। অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, স্কুলকে অভিনন্দন জানাই। কৃতী ছাত্র-ছাত্রীদের আগামী উজ্জ্বল হোক।

টুইটে মমতা আরও লিখেছেন, পরীক্ষার পর খুব তাড়াতাড়ি ফল প্রকাশ করা হয়েছে। একইসঙ্গে ২০২৩-এর উচ্চমাধ্যমিকের নির্ঘণ্টও প্রকাশ করা হয়েছে। এতে আগামী বছরে পরীক্ষার্থীদের সুবিধা হবে। যেসব পরীক্ষার্থী আশানুরূপ ফল করতে পারেনি, তাদের জন্য মমতা বলেছেন, ভবিষ্যতের জন্য প্রস্তুত হও। লড়াই করলে নিশ্চই ভালো ফল হবে আগামিদিনে।

আরও পড়ুন :

প্রকাশিত হল উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল, প্রথম অদিশা দেবশর্মা, প্রাপ্ত নম্বর ৪৯৮

দুপুর থেকে বৃষ্টিতে ভিজবে শহর কলকাতা সহ দক্ষিণের জেলাগুলি

মুখ্যমন্ত্রীর করজোড়ে অনুরোধেও কাজ হল না, ডোমজুড়ে দীর্ঘ সময় ধরে পথ অবরোধ

Related posts

বিজেপি ক্ষমতায় ফিরলে মমতা, স্তালিন, তেজস্বীদের জেলে পাঠাবে, বিস্ফোরক কেজরিওয়াল

মা, স্ত্রী, সন্তান-সহ ৫ জনকে খুন করে উত্তরপ্রদেশে আত্মঘাতী এক ব্যক্তি

সুপ্রিম কোর্টে জামিন পাওয়ার পর আজ কেজরিওয়ালের প্রথম রোড শো, হনুমান মন্দিরে পুজো দিয়ে শুরু ভোটপ্রচার