ক্যানিং-এ গুলিবিদ্ধ তৃণমূল যুব নেতার মৃত্যু, নিজেদের দলাদলি, দাবি দিলীপের

ডেস্ক: ক্যানিং-এ গুলিবিদ্ধ তৃণমূল যুব নেতার মৃত্যু হল রবিবার সকালে। এসএসকেএম-এ মৃত্যু হয় মহরম শেখের। সঙ্কটজনক অবস্থায় গতরাতেই মহরমকে এসএসকেএম-এ নিয়ে আসা হয়েছিল। তবে হাসপাতালের চিকিত্সকদের শত চেষ্টাতেও বাঁচিয়ে রাখা সম্ভব হয়নি তাঁকে।ক্যানিং থেকে এসএসকেএম ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয় তৃণমূল যুব নেতাকে। মহরমের গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ক্যানিং পূর্ব ও পশ্চিম কেন্দ্রের দুই বিধায়ক পরেশরাম দাস ও শওকত মোল্লা।


 জানা গিয়েছে, গতকাল সন্ধ্যায় ক্যানিং থানার নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকার যুব তৃণমূল সভাপতি মহরম শেখ নিজের বাড়ির সামনে বসেছিলেন। একটি অটো হঠাৎই তাঁর বাড়ির সামনে এসে দাঁড়ায়। একদল দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে পরপর গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় তৃণমূল নেতাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: ফাঁস সৌমিত্র খাঁর বিস্ফোরক অডিও


ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাস জানান, রাত থেকে শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক ছিল। বুকের ডানদিকে গুলি লাগার জায়গা থেকে ক্রমাগত রক্তক্ষরণ বন্ধ করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে রাত থেকেই পুলিশ তল্লাশি চালাচ্ছে। এলাকা থেকে  দুজনকে ইতিমধ্যে আটক করেছে পুলিস। প্রত্যক্ষদর্শীরা কিছু দুষ্কৃতির নাম পুলিসের কাছে জানায়। যদিও পুলিস তাদের বাড়িতে তল্লাশি চালাতে গেলে দেখা যায় তারা এলাকা ছেড়ে পালিয়েছে। এখনও চাপা উত্তেজনার পরিবেশ রয়েছে ক্যানিং-এ।

ক্যানিংয়ে তৃণমূল কর্মী খুনের ঘটনাকে দলাদলি বলে কটাক্ষ করেছেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। তিনি রবিবার সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়ে বলেছেন, ‘ওখানে বিরোধী আছেটা কে? তৃণমূলের নিজেদের মধ্যে গুলি চলাটা নতুন কিছু নয়। ওদের গুলি দিয়েই সব ফয়সালা হয়।’ কাজেই এই ঘটনায় যে একেবারেই বিজেপির হাত নেই সেটা স্পষ্ট করে দিয়েছেন তিনি।

Related posts

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়

দেড়শোর বেশি যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে আগুন, বড়সড় দুর্ঘটনা এড়াল দিল্লি বিমানবন্দর

মমতাকে বেলাগাম আক্রমণ, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ কমিশনের