প্রথম পাতা খবর ‘জনসমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা অনেক তো হল’, ফেসবুকে বিস্ফোরক রাজীব

‘জনসমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা অনেক তো হল’, ফেসবুকে বিস্ফোরক রাজীব

140 views
A+A-
Reset

কলকাতা: শুভ্রাংশু রায়ের পর রাজীব বন্দ্যোপাধ্যায়। নাম না করে নিজের দলের বিরুদ্ধেই এ বার তোপ দাগলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। একুশের নির্বাচনে নিজের গড় ধরে রাখতে পারেননি। হেরে গিয়েছেন। তবে তারপর থেকে গেরুয়া শিবিরের সঙ্গে যোগাযোগ কমিয়ে দিয়েছিলেন। বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়। রাষ্ট্রপতি শাসন নিয়ে দলেরই ভিন্ন সুরে বিস্ফোরক বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।


ফেসবুকে তিনি লিখেছেন, ‘কথায় কথায় দিল্লি, ৩৫৬ ধারার জুজু দেখালে চলবে না। ৩৫৬ ধারা জারির জুজু দেখালে ভালভাবে নেবে না বাংলা। বিপুল জনসমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা, মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে জুজু দেখালে চলবে না।’ রাজীব আরও লিখেছেন, ‘রাজনীতির ঊর্ধ্বে উঠে দুর্যোগ বিধ্বস্ত বাংলার পাশে থাকুন। সবার ইয়াস-করোনায় বিপর্যস্ত বাংলার পাশে থাকা উচিত।’ 


স্পষ্টতই রাজীব দলের নীতি এবং অবস্থানের বিরোধিতা করছেন। দলের তরফে যখন ভ্যাকসিন বন্টন-সহ নানা অভিযোগ আনা হচ্ছে, বারংবার ভোট হিংসার কথা প্রচার করা হচ্ছে, কোনও রাখঢাক না রেখেই রাজীব এই বিপক্ষে দাঁড়াচ্ছেন। এমনকি মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতাকেও যে তিনি ভালো চোখে দেখছেন না, সেই বার্তাও খোলাখুলি দিচ্ছেন রাজীব।

আরও পড়ুন: বিজেপির বৈঠকে অনুপস্থিতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা মুকুল রায়

হেস্টিংসে যখন দলের শীর্ষনেতারা বৈঠক করছে, ঠিক তখনই জনগণের মন জয় করে ক্ষমতায় আশা সরকারের সমালোচনার বিরোধিতা করে ফেসবুক পোস্ট করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আর এখন রাজনৈতিক মহলে শোরগোল তাঁর এই পোস্টকে ঘিরেই। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে রাজীব কি আসলে আত্মসমালোচনার পক্ষে, তিনিও কি সোনালি গুহদের মতো ফের তৃণমূল নেত্রীর স্নেহচ্ছায়ায় ফিরে যেতে চান!

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.