প্রথম পাতা খবর উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গ বলে কিছু হয় না, এরাজ্যে একটাই বঙ্গ: অভিষেক

উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গ বলে কিছু হয় না, এরাজ্যে একটাই বঙ্গ: অভিষেক

134 views
A+A-
Reset

উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ বলে কিছু নেই, কোনওদিন ছিলও না। বাংলা একটাই, সেটা পশ্চিমবঙ্গ। ‘‘যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন, ততদন রাজ্য ভাগ হবে না। বাংলা একটাই, সেটা পশ্চিমবঙ্গ। অনুরোধ করছি, কেউ উত্তরবঙ্গ বা দক্ষিণবঙ্গ বলবেন না।” বাংলা ভাগ প্রসঙ্গে বিজেপিকে তুলোধোনা করেন অভিষেক।

মঙ্গলবার ধুপগুড়ি পুরসভার মাঠে এক সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, যারা উত্তরবঙ্গের নাম করে বাংলাকে ভাগ করতে চায় তাদের আজ চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে যাচ্ছি। যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় থাকবেন ততদিন এখানে কেউ পৃথক রাজ্য করার সাহস দেখাতে পারবে না।

উত্তরবঙ্গ কথায় তাঁর আপত্তি রয়েছে বলে সাফ জানিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, লোকজন কথায় কথায় বলে উত্তরবঙ্গ। উত্তরবঙ্গ কথাটা আমরা শুনতে ভালো লাগে না। ধুপগুড়িতে সভা করব শুনেই মিডিয়ায় খবর হল, উত্তরবঙ্গ সফরে অভিষেক।

কেন? আমি যখন ঝাড়গ্রামে, হলদিয়া, ব্যারাকপুরে সভা করি তখন তো আপানারা লেখেন না দক্ষিণবঙ্গ? কথা দিচ্ছি এখানে এমন তৃণমূলের সংগঠন গড়ব যে এর পরের বার সাংবাদিকরা লিখবেন ধুপগুড়ি সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরাজ্যে উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গ বলে কিছু হয় না। এরাজ্যে একটাই বঙ্গ, তা হল পশ্চিমবঙ্গ।

মঙ্গলবার সকালে ধুপগুড়ির দোমহনী এলাকার একটি কালীমন্দিরে যান অভিষেক বন্দ্যোপাধ্যায় সেখানে পুজো দেন। তারপর সেখান থেকে এলাকার বাজার পরিদর্শনে যান সাংসদ। বাজারের ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। তাঁদের অভাব-অভিযোগ জানতে চান। তারপর কর্মিসভায় যোগ দেন।

আরও পড়ুন :

পাহাড়ে একগুচ্ছ উন্নয়নের প্রতিশ্রুতি মমতা বন্দ্যোপাধ্যায়ের

মা উড়ালপুলে সমস্যায় পড়লে, সমাধান মিলবে ‘‌ব্রেকডাউন হেল্পলাইন’‌ নম্বরে

হরমনপ্রীত কউরের নেতৃত্বে আসন্ন কমনওয়েলথ গেমসের দল বেছে নিল বিসিসিআই, রয়েছেন বাংলার মেয়ে রিচা

শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

মুখ্যমন্ত্রীর বাড়িতে অনুপ্রবেশ কাণ্ডে হাফিজুল মোল্লাকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য উঠে এল

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.