রাজভবনে রাজ্যপাল, অভিষেকের সঙ্গে বৈঠক কবে

কলকাতা: রাজ্যের প্রতি কেন্দ্রীয় সরকারের ‘বঞ্চনা’র অভিযোগ তুলে গত বৃহস্পতিবার থেকে রাজভবনের সামনে ধর্না চালিয়ে যাচ্ছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। রবিবার রাজভবনে ফিরেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সূত্রের খবর, কেন্দ্রের থেকে ‘বকেয়া’ আদায় নিয়ে সোমবারই রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ হতে পারে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের।

গত চারদিন ধরে রাজভবনের সামনে মঞ্চ বেঁধে ধরনা দিচ্ছে তৃণমূল। অভিষেক বন্দ্যোপাধ্যায় ধরনা মঞ্চে থাকছেন দিনভর। তিনি জানিয়েছেন, রাজ্যপাল কলকাতায় তাঁদের সাক্ষাতের সময় না দেওয়া পর্যন্ত ধরনা চলবে। এরইমধ্যে খবর, রাজ্যপাল সোমবার দেখা করতে চলেছেন তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে। সেখানে ৪-৫ জন থাকতে পারেন।

রাজ্যপাল রাজভবনে ফেরার পর তৃণমূল সূত্রে খবর, এর পরেই তাঁর সঙ্গে যোগাযোগ করেন দলীয় নেতৃত্ব। এর পরেই রাজ্যপাল এবং অভিষেকের মধ্যে বৈঠকের দিনক্ষণ স্থির হয়। সোমবার বিকেল ৪টে নাগাদ তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন রাজ্যপাল।

উল্লেখযোগ্য ভাবে, বিমানবন্দরে রাজ্যপাল বলেন, ‘আমার কাছে কেউ এখনও দেখা করতে চাননি। চাইলেই দেখা করব। সকাল ৪টে থেকে ১১টা পর্যন্ত রাজভবন খোলা। কিন্তু দেখা করার কিছু নিয়ম আছে, সেই নিয়ম মেনে দেখা করতে হবে’।

Related posts

উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে এসে মহিলার শ্লীলতাহানির অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে

বিজেপিতে বড় ধাক্কা! ভোটের মধ্যেই তৃণমূলে যোগ দিলেন বিদায়ী সাংসদ

সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বনকর্মী, তদন্তে পুলিশ