‘এক ফোনে অভিষেক’, নয়া পরিষেবার শুরু করলেন তৃণমূল সাংসদ

করোনা পরিস্থিতি হোক কিংবা প্রাকৃতিক দুর্যোগ, বিভিন্ন পরিস্থিতিতে রাস্তায় নামতে দেখা গিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এবার মানুষের যে কোনও অভাব-অভিযোগে এক ডাকে আপনার পাশে পাবেন অভিষেককে। শনিবার এই পরিষেবার উদ্বোধন করবেন খোদ সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ডায়মন্ড হারবার মডেলে নয়া পরিষেবা নিয়ে হাজির হচ্ছেন তিনি। এক ফোনেই পাওয়া যাবে অভিযেকের সাড়া। অভাব-অভিযোগ জানাতে পারবেন তাঁর সংসদীয় ক্ষেত্র ডায়মন্ড হারবারের মানুষ জন। তিনি চালু করেছেন হেল্প লাইন নম্বর। সেই হেল্প লাইন নম্বর হল ৭৮৮৭৭৭৮৮৭৭। এই নম্বরে ফোন করেই নিজের অভাব-অভিযোগ জানাতে পারবেন ডায়মন্ড হারবারবাসী। সঙ্গে সঙ্গে মিলবে সমাধান। সরাসরি ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের মানুষজনের সঙ্গে আরও নিবিড় যোগাযোগ গড়ে উঠবে।

সূত্রের খবর, একদিকে পঞ্চায়েত নির্বাচন ২০২৩ সালে। অন্যদিকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের জন্য নতুন জনসংযোগ কর্মসূচি শুরু করা হচ্ছে। যার নাম দেওয়া হয়েছে ‘এক ফোনে অভিষেক’। যে হেল্পলাইন নম্বর দেওয়া হয়েছে, তার মাধ্যমে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানাতে পারবেন নিজের সমস্যার কথা।

আরও পড়ুন :

বন্যায় বিপর্যস্ত অসম, মৃত্যু ১৭ জনের, ক্ষতিগ্রস্ত কমপক্ষে ১৯ লক্ষ বাসিন্দা

দেশজুড়ে প্রবল বিক্ষোভ, অগ্নিবীরদের জন্য ১০ শতাংশ আসন সংরক্ষণের সিদ্ধান্ত কেন্দ্রের

১০০ বছরে পা দিলেন হীরাবেন, মায়ের পা ধুয়ে আশীর্বাদ নিলেন নমো

একুশে জুলাইয়ের সমাবেশের জন্য তোলা যাবে না চাঁদা, কড়া বার্তা অভিষেকের

ফের শুভেন্দুর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের নোটিস

Related posts

বিজেপিতে বড় ধাক্কা! ভোটের মধ্যেই তৃণমূলে যোগ দিলেন বিদায়ী সাংসদ

সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বনকর্মী, তদন্তে পুলিশ

ফের শুরু হতে চলেছে বৃষ্টি-পর্ব, চলবে কত দিন