ত্রিপুরা বিধানসভা ভোট: আজ প্রচারের ময়দানে মমতা-শুভেন্দু

আগরতলা: তৃণমূলের হয়ে ভোট প্রচারে সোমবার ত্রিপুরা পৌঁছে গিয়েছেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার বিজেপির হয়ে প্রচারে রাজ্যে পাড়ি দিতে চলেছেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অর্থাৎ শাহ-মমতার পর এবার ত্রিপুরায় প্রচার ময়দানে মমতার-শুভেন্দু।

মঙ্গলবার নির্বাচনী প্রচারে বিজেপির হয়ে ময়দানে নামবেন শুভেন্দু অধিকারী। নির্বাচনকে সামনে রেখে ক্রমশই উত্তাপ বাড়ছে ত্রিপুরার রাজনৈতিক মহলে। এই দিনই ত্রিপুরা সফরে করে যাচ্ছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। একদিনের সফরে ত্রিপুরা যাচ্ছেন তিনি। অন্যদিকে বঙ্গ বিজেপির তরফে ঐদিনই উত্তর-পূর্বের এই রাজ্যে নির্বাচনী প্রচারে যাচ্ছেন শুভেন্দু অধিকারী।

জানা যাচ্ছে রাধাকিশোরপুর এবং নলচরে দুটি পৃথক জনসভা করবেন শুভেন্দু। অন্যদিকে ঊনাকোটি এবং পশ্চিম ত্রিপুরায় জনসভা করবেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। আবার এই দিনই আগরতলায় পথযাত্রা করবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গী হবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অর্থাৎ ত্রিপুরায় এক প্রান্তে যখন সভা করবেন শুভেন্দু এবং রাজনাথ। ঠিক তখনই অন্য প্রান্তে পথযাত্রা করবেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। সবমিলিয়ে সোমবারের পর মঙ্গলবারও হাইভোল্টেজ হতে চলেছে ত্রিপুরার রাজনৈতিক পরিস্থিতি।

Related posts

স্বাভাবিকের থেকে নীচে তাপমাত্রা! রবিতেও বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া

বিজেপি ক্ষমতায় ফিরলে মমতা, স্তালিন, তেজস্বীদের জেলে পাঠাবে, বিস্ফোরক কেজরিওয়াল

মা, স্ত্রী, সন্তান-সহ ৫ জনকে খুন করে উত্তরপ্রদেশে আত্মঘাতী এক ব্যক্তি