জল্পনা সত্যি করেই তৃণমূলে যোগ দিলেন সদ্য কংগ্রেস ছেড়ে আসা অসমের নেত্রী সুস্মিতা দেব

ডেস্ক: জল্পনা সত্যি করেই তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সদ্য কংগ্রেস ছেড়ে আসা অসমের নেত্রী সুস্মিতা দেব। ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগদান করেন তিনি। অভিষেকের সঙ্গে বৈঠকের পর মা-মাটি মানুষের উত্তরীয় পরে নবান্নে যান অসমের শিলচরের প্রাক্তন সাংসদ।


টুইটে তাঁর তৃণমূল কংগ্রেসে যোগদানের ছবি শেয়ার করেছেন ডেরেক ওব্রায়েন। তারপরেই নবান্নে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান তিনি।
সনিয়া গাঁধীকে চিঠি লিখে দলের প্রাথমিক সদস্যপদ ছাড়লেন প্রাক্তন সাংসদ ও মহিলা কংগ্রেসের সভানেত্রী সুস্মিতা দেব। চিঠিতে সুস্মিতা দেব লিখেছেন, ”জাতীয় কংগ্রেসের সঙ্গে তিন দশকের সম্পর্ক শেষ করছি। আমার পাশে থাকার জন্য সতীর্থ ও দলের নেতা-মন্ত্রীদের ধন্যবাদ। তিন দশকের স্মৃতি সারা জীবন মনে রাখব।” 

আরও পড়ুন: বিজেপির কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার শুভেন্দু, দিলীপ ঘোষ, সৌমিত্র খাঁ


সুস্মিতার তৃণমূল কংগ্রেসে যোগদান নতুন করে জল্পনা শুরু হয়েছে। অসমে এবার দলের শক্তি বাড়াতে কি অসম নিজের মেয়েকে চায় স্লোগানে ভর করবে তৃণমূল কংগ্রেস এই নিয়ে জল্পনা চলছে। কারণ বাংলা নিজের মেয়েকে চায় প্রচার করেই বাংলায় বিপুল ভোটে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। অসম এবং ত্রিপুরায় দলের মুখ করার জন্য মহিলা মুখকেই দরকার ছিল তৃণমূল কংগ্রেসের। সেই অভাব কী সুস্মিতার মত শক্ত পোক্ত রাজনীতিক পূরণ করতে পারবেন এই নিয়ে জল্পনা শুরু হয়েছে।

Related posts

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতহানির অভিযোগ! চন্দ্রিমা ভট্টাচার্যের নেতৃত্বে পথে তৃণমূল মহিলা কংগ্রেস

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

নির্বাচনী সভা থেকে ‘চাকরিহারা’দের বড়সড় আশ্বাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর