প্রথম পাতা খবর পার্কস্ট্রিটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটনাস্থলে দমকলের ১২ ইঞ্জিন

পার্কস্ট্রিটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটনাস্থলে দমকলের ১২ ইঞ্জিন

147 views
A+A-
Reset

কলকাতা: সাত সকালে মদন মিত্রের বাড়ির পর এ বার পার্ক স্ট্রিটের এপিজে হাউসে লাগল আগুন। সূত্রের খবর, পার্ক স্ট্রিটের এপিজে হাউসের ৫ তলায় মঙ্গলবার দুপুরে এই আগুন লাগে।  দাউ দাউ করে জ্বলছে এপিজে হাউসের পাঁচতলা। সেখানে একটি গুদামে এই আগুন লেগেছে বলে জানা যাচ্ছে। ধোঁয়াতে ভরে গিয়েছে গোটা এলাকা। তীব্র আতঙ্ক তৈরি হয়েছে। ঘটনাস্থানে দমকলের ১২টি ইঞ্জিন।


সূত্রের খবর, এপিজে বিল্ডিংয়ে এ দিন টিকাকরণ চলছিল। সেই সময় ওই বিল্ডিং থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। আচমকা আগুন লাগতে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থানে আসে দমকলের একাধিক ইঞ্জিন। আপাতত আটটি ইঞ্জিন আগুন আয়ত্তে আনার চেষ্টা করছে। যদিও এখনও তা নিয়ন্ত্রণে আসেনি। যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার কাজ করছেন দমকলকর্মীরা।

আরও পড়ুন: এবার ‘দুয়ারে ভ্যাকসিন’, ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে টিকা! নয়া উদ্যোগ কলকাতা পুরসভার


ওই বিল্ডিংয়ের ৫ তলায় একটি মেডিক্যাল স্টোর তৈরি করা হয়েছে বলে খবর। দাহ্য পদার্থের উপস্থিতির কারণে আগু দ্রুতগতিতে ছড়িয়ে পড়ছে।ওই বিল্ডিংয়ে একাধিক অফিস রয়েছে বলে জানা গিয়েছে। ব্যাঙ্ক, দোকান ছাড়াও রয়েছে বিভিন্ন অফিস। আগুন লাগার সময় বিল্ডিংয়ে কয়েকজন উপস্থিত ছিলেন।  বিল্ডিংয়ের কাচ ভেঙে আগুন বের করার চেষ্টা চালানো হচ্ছে।যদিও এখনও পর্যন্ত ভিতরে ঢুকতে পারেননি দমকল কর্মীরা। কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, শর্ট সার্টিকের জেরেই এই আগুন লেগে থাকতে পারে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.