প্রথম পাতা খবর মুম্বইয়ে অবতরণের সময় রানওয়েতে আছড়ে পড়ল বিমান! দেখুন সেই ভয়াবহ ভিডিও

মুম্বইয়ে অবতরণের সময় রানওয়েতে আছড়ে পড়ল বিমান! দেখুন সেই ভয়াবহ ভিডিও

248 views
A+A-
Reset

মুম্বই: বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বই বিমানবন্দরে প্রবল বৃষ্টির মধ্যে আছড়ে পড়ল একটি বিমান! অবতরণের চেষ্টা করার সময় রানওয়েতে পিছলে যায় বিমানটির চাকা। বিমানে থাকা আটজন (পাঁচজন যাত্রী এবং তিনজন বিমানকর্মী)-কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই বিমানের কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখান থেকে ধোঁয়া বেরোতেও দেখা যায়। আগুন নেভানোর জন্য তৎপরতার সঙ্গে কাজ শুরু করেন দমকল কর্মীরা। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছে, এখনও পর্যন্ত আহতদের সম্পর্কে বিশজ জানা না গেলেও মৃত্যুর কোনো খবর পাওয়া যায়নি।

বিমানবন্দর সূত্রের খবর, বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ একটি চার্টার্ড বিমান ভাইজ্যাগ থেকে মুম্বই আসে। মুম্বই বিমানবন্দরের ২৭ নম্বর রানওয়েতে অবতরণের সময় বিমানের চাকাটি পিছলে যায়। সেই সময় বিমানে ছিলেন মোট ৮ জন যাত্রী। তাঁদের মধ্য়ে ৬ যাত্রী ও বাকি দুই জন ছিলেন বিমানকর্মী। কয়েকজন আহত হয়েছেন। খবরটি নিশ্চিত করে বিবৃতি দিয়েছে ডিজিসিএ।

দুর্ঘটনার পর রানওয়ে থেকে ধ্বংসাবশেষ পরিষ্কার করা হয়। তার পর ফের স্বাভাবিক কাজকর্ম শুরু হয়েছে। নিরাপত্তা সংক্রান্ত যাবতীয় বিষয়গুলি খতিয়ে দেখার পর বিমানবন্দরে ফের কাজ শুরুর ছাড়পত্র দিয়েছে ডিজিসিএ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.