প্রথম পাতা খবর ‘নামে যোগী, আসলে ভোগী’ বারানসীর মঞ্চ থেকে বিজেপিকে তুলোধোনা মমতার

‘নামে যোগী, আসলে ভোগী’ বারানসীর মঞ্চ থেকে বিজেপিকে তুলোধোনা মমতার

84 views
A+A-
Reset

সমাজবাদী পার্টির হয়ে উত্তরপ্রদেশের ভোট প্রচারে গিয়ে বিদায়ী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চূড়ান্ত আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি উত্তরপ্রদেশ থেকে বিজেপিকে উৎখাতের ডাকও দিলেন। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সংসদীয় এলাকায় বারানসীতে জনসভায় বক্তৃতা দিলেন তৃণমূল নেত্রী।

এদিন বক্তৃতার শুরু থেকেই সুর চড়িয়েছেন তিনি। এমনকি বিজেপিকে উৎখাতের ডাক দিতে গিয়ে তিন দশক আগে বাবরি মসজিদ ধ্বংসের সময়কার স্লোগানও ফিরিয়ে আনলেন তিনি। বৃহস্পতিবার বারাণসীর ঘাটে দাঁড়িয়ে তিনি বলে উঠলেন, ‘এক ধাক্কা অউর দো/ পুরা ইউপি সে ফেক দো’। বুধবার তাঁকে কালো পতাকা দেখানোর বিষয়টিও তুলে আনলেন এদিন। বললেন, ‘বিজেপি হারবে জেনেই আমাকে এখান থেকে ফেরাতে চায়। কিন্তু জেনে রাখুন, আমাকে এভাবে ভয় দেখানো যাবে না। আমি ভীতু নই’।

পাশাপাশি উত্তরপ্রদেশের বিদায়ী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও নিশানা করলেন তৃণমূল নেত্রী। বললেন, উনি সাধুদের নাম খারাপ করছেন। নামে যোগী আসলে ভোগী। উনি গরীবদের কী দেবেন? পাশাপাশি তুলে আনলেন করোনাকালে গঙ্গা দিয়ে ভেসে আসা শত শত মৃতদেহর প্রসঙ্গও। বললেন, ‘উত্তরপ্রদেশ গঙ্গায় মৃতদেহ ভাসিয়েছিল। বাংলার সরকার তাদের উদ্ধার করে অন্তিমসংস্কার করেছে’।

এরপরই তিনি বলেন, উত্তরপ্রদেশে বিজেপি যে পাপ করেছে, তা মুছে ফেলা সম্ভব নয়। তবে সেই অন্ধকার সরিয়ে নতুন আলো আসবে। উপস্থিত বিশাল সমর্থকদের উদ্দেশ্যে তিনি বললেন, এক ধাক্কা দিয়ে বিজেপি সরকারকে ফেলে দিতে হবে। তৃণমূল নেত্রী এদিন নিজের ভাষণে বাংলার জনপ্রিয় স্লোগান ‘খেলা হবে’ তুলে ধরেন। এমনকি মঞ্চ থেকে দর্শকদের উদ্দেশে বলও ছুড়ে দিয়েছেন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.