প্রথম পাতা খবর কালো পতাকা কাণ্ডে রাজ্য জুড়ে তৃণমূলের ধিক্কার দিবস

কালো পতাকা কাণ্ডে রাজ্য জুড়ে তৃণমূলের ধিক্কার দিবস

51 views
A+A-
Reset

বারাণসীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হেনস্থার প্রতিবাদে রাজ্যজুড়ে ধিক্কার দিবস পালন করল তৃণমূল কংগ্রেস। জেলায় জেলায় পথে নেমে প্রতিবাদ কর্মসূচি পালন করেছে রাজ্যের শাসক দলের বিভিন্ন সংগঠন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পাশাপাশি কড়া সমালোচনা করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। বাংলায় এলে পাল্টা প্রতিবাদের মুখে পড়তে হবে বলে হুঁশিয়ারিও দেওয়া হয়।

উত্তর চব্বিশ পরগনার নৈহাটিতে ঋষি বঙ্কিমচন্দ্র কলেজের সামনে বিক্ষোভ প্রদর্শন করে নৈহাটি তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। হাওড়ার শিবপুর ট্রামডিপো থেকে হাওড়া ময়দান পর্যন্ত প্রতিবাদ মিছিলে পা মেলালেন সমবায় দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী অরূপ রায় মহাশয়।

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে, সমাজবাদী পার্টির হয়ে প্রচারের উদ্দেশে বুধবার বিকেলে কলকাতা থেকে বারাণসীতে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সন্ধ্যায় কাশীর দশাশ্বমেধঘাটে গঙ্গা আরতি দেখার সময় বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল দলনেত্রীকে কালো পতাকা দেখান হয়। অভিযোগ, বিজেপি ও হিন্দু যুব বাহিনীর বেশকিছু সদস্য কালো পতাকা দেখানোর পাশাপাশি জয় শ্রী রাম ধ্বনি তোলে। মোদি-মোদি স্লোগানও দেওয়া হয়।নিরাপত্তার ঘেরাটোপে এমন আচমকা বিক্ষোভে দৃশ্যতই বিব্রত বোধ করেন সপার্ষদ বাংলার মুখ্যমন্ত্রী। তবে বিক্ষোভকারীদের উদ্দেশে জয়হিন্দ বলে দ্রুত পরিস্থিতি সামাল দেন। গোটা ঘটনার প্রতিবাদে চেয়ারে না বসে দশাশ্বমেধঘাটে সিডিতে বসে গঙ্গা আরতি দেখেছেন বাংলার মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর নির্বাচনী প্রচারেও টেনে এনেছেন বিজেপির নেতা ও কর্মীদের বিক্ষোভ প্রদর্শনের ঘটনাটি। দাবি করেছেন উত্তর প্রদেশে হারের ভয় থেকেই বিজেপি এই সব করছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.