প্রথম পাতা খেলা ঘণ্টায় ২০০ কিমির বেশি গতিতে গাড়ি চালিয়ে জরিমানা গুনতে হল রোহিত শর্মাকে

ঘণ্টায় ২০০ কিমির বেশি গতিতে গাড়ি চালিয়ে জরিমানা গুনতে হল রোহিত শর্মাকে

210 views
A+A-
Reset

নিজের সুপারকার ল্যাম্বরগিনি উরুস চালিয়ে যাচ্ছিলেন ভারতের ক্রিকেট অধিনায়ক রোহিত শর্মা। দুর্ভাগ্য, মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে গতিসীমা অতিক্রম করার জন্য তিনটি ট্র্যাফিক চালান পেয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

ট্র্যাফিক বিভাগের নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিকের মন্তব্য উদ্ধৃত করে পুনে মিরর-এর একটি রিপোর্টে বলা হয়েছে, এক্সপ্রেসওয়েতে গতিসীমা অতিক্রম করার জন্য ক্রিকেটারকে চালান দেওয়া হয়েছিল। বৃহস্পতিবার ভারত-বাংলাদেশ ম্যাচের আগে দলে যোগ দিতে বুধবার তিনি পুনে যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আজকের খেলায় ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

রিপোর্টটিতে আরও বলা হয়েছে, ট্র্যাফিক কর্তৃপক্ষ জানিয়েছেন, আশ্চর্যজনক ভাবে অনেক বেশি গতিতে গাড়ি চালাচ্ছিলেন রোহিত। এমনকি একাধিক বার তিনি প্রতিঘণ্টায় ২১৫ কিলোমিটার গতিতেও পৌঁছেছিলেন।

বলে রাখা ভালো, মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে সর্বোচ্চ গতিসীমা হল ১০০ কিমি/ঘণ্টা। যার মানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক তাঁর গাড়িটিকে নির্ধারিত সর্বোচ্চ গতিসীমার দ্বিগুণেরও গতিতে চালাচ্ছিলেন! ফল হিসেবে, ৩৬ বছর বয়সি ক্রিকেটারের বিরুদ্ধে সুপারকারে সীমা অতিক্রম করার জন্য তিনটি অনলাইন ট্র্যাফিক চালান জারি করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে, ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্ত নিজের মার্সিডিজ-বেঞ্জ এসইউভি চালানোর সময় ঘুমিয়ে পড়ে একটি গুরুতর দুর্ঘটনার শিকার হন। এর ফলে বিলাসবহুল এসইউভিটি তীব্র গতিতে একটি ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে। এবং সেই সংঘর্ষে আগুনে পুড়েও যায়। সৌভাগ্যবশত, পন্ত একটি অলৌকিক ভাবে প্রাণে বেঁচে যায়ন। বর্তমানে সেরে উঠছেন তিনি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.