প্রথম পাতা খেলা প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হয়েও প্রথমবার সিনিয়র মুম্বই দলে শচীনপুত্র অর্জুন

প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হয়েও প্রথমবার সিনিয়র মুম্বই দলে শচীনপুত্র অর্জুন

287 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : প্রস্তুতি ম্যাচে নজর কাড়তে ব্যর্থ হয়েছিলেন। এমনকী প্রাথমিকভাবে প্রথম ২০ জনের দলেও ছিলেন না। তবে শেষপর্যন্ত মুম্বইয়ের ২২ জনের দলে শচীনপুত্র অর্জুন তেন্ডুলকর। BCCI দলে খেলোয়াড়ের সংখ্যা বাড়ানোর অনুমতি দিতেই, সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে মুম্বই দলে জায়গা পেলেন শচীনপুত্র বাঁহাতি মিডিয়াম পেসার অর্জুন।

প্রথমবার মুম্বইয়ের সিনিয়র দলে জায়গা পেলেন তিনি। এর আগে ২০১৮–১৯ মরশুমেও তাঁকে মুম্বই দলে নেওয়ার ব্যাপারে আলোচনা করা হলেও পরবর্তীতে আর সুযোগ পাননি অর্জুন। মুম্বইয়ের সিনিয়র দলে এই প্রথমবার সুযোগ পেলেন তিনি।

আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে সৈয়দ মুস্তাক আলি টি–২০ টুর্নামেন্ট। চলবে ৩১ জানুয়ারি। তার আগে এদিন ২২ জনের যে দল মুম্বই ঘোষণা করেছে তার অধিনায়ক করা হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলা সূর্যকুমার যাদবকে। সহ–অধিনায়ক বাছা হয়েছে আদিত্য তারেকে। এছাড়া দলে রয়েছেন যশস্বী জসওয়াল, সরফরাজ খান, সিদ্ধেশ ল্যাড, শিবম দুবে, ধাওয়াল কুলকার্নির মতো তারকারা। 

প্রসঙ্গত, এবারের টুর্নামেন্টে মুম্বই এলিট গ্রুপ ই’‌তে রয়েছে। তারা গ্রুপ ম্যাচগুলি খেলবে ঘরের মাঠে। গ্রুপে মুম্বই ছাড়া রয়েছে হরিয়ানা, অন্ধ্রপ্রদেশ, দিল্লি, কেরল ও পুদুচেরি। তবে টুর্নামেন্টের নকআউট ম্যাচগুলি খেলা হবে আহমেদাবাদে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.