প্রথম পাতা খেলা সৌরভের সুস্থতা প্রার্থনায় তাঁর সতীর্থরা, গেট ওয়েল সুন দাদা

সৌরভের সুস্থতা প্রার্থনায় তাঁর সতীর্থরা, গেট ওয়েল সুন দাদা

296 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশ। প্রাক্তন ভারত অধিনায়কের অসুস্থতা নাড়িয়ে দিয়েছে সব মহলকেই। ক্রিকেট মাঠে যেমন সৌরভ-শচীন যুগলবন্দী একসময় কিংবদন্তীর জায়গায় পৌঁছে গিয়েছিল, তেমনই মাঠের বাইরেও জমাটি বন্ধুত্ব এই দুই তারকার।

এক সময়ের সতীর্থ তথা প্রিয় বন্ধু সৌরভের অসুস্থতার কথা জেনেই টুইট করেছেন শচীন তেন্ডুলকর। তিনি লিখেছেন, ‘সবে তোমার অসুস্থতার খবর জানলাম সৌরভ। আশা করি প্রতিদিন তোমার শরীর সুস্থ হয়ে উঠুক। তাড়াতাড়ি ঠিক হয়ে ওঠো।’

ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইটারে উদ্বেগ প্রকাশ করেন। ‘কিং কোহালি’ লিখেছেন, ‘আপনার দ্রুত সুস্থতা কামনা করি। গেট ওয়েল সুন’। সৌরভের ভারতীয় দলের একসময়কার সতীর্থ বীরেন্দ্র শেহবাগ টুইটে লিখেছেন, ‘দাদা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে হবে। তোমার দ্রুত সুস্থতা কামনা করি’।

প্রিয় ‘দাদি’ জন্য টুইট করলেন ঋদ্ধিমান সাহা। পাপালি লিখলেন, “দাদি অসুস্থ! খবরটা পেয়ে অবাক হয়ে গিয়েছি। তোমার সুস্থতা কামনা করি।” বিরাট ও ঋদ্ধির মত একইরকম অবাক হয়েছেন স্পিডস্টার মহম্মদ শামি। তিনি টুইটারে লিখলেন, “গেট ওয়েল সুন দাদা”।

টুইটে সৌরভের আরোগ্য কামনা করেন রবি শাস্ত্রী, শিখর ধাওয়ান, মিতালি রাজ, অনিল কুম্বলে, কুলদীপ যাদবও। টুইটারে রবি শাস্ত্রী লিখেছেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময়ে ওর পরিবার এবং সমর্থকদের পাশে আছি। খুব তাড়াতাড়ি ফিরুক ও।’

শিখর ধাওয়ান লিখেছেন, ‘তোমার দ্রুত আরোগ্য কামনা করছি দাদা। খুব তাড়াতাড়ি সেরে ওঠো।’ মিতালি রাজ লিখেছেন, ‘আমাদের বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছি।’

সৌরভের খোঁজ নিতে হাসপাতালে গিয়েছিলেন বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা। বেরনোর সময় ইঙ্গিত দিয়েছিলেন, মহারাজ আপাতত স্থিতিশীল। 

শনিবার সকালে বাড়িতে জিম করছিলেন তিনি। হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। তার পরই মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ‘দাদা’র সুস্থতার জন্য প্রার্থনায় গোটা দেশ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.