প্রথম পাতা খেলা জন্মদিনের শুভেচ্ছা জানাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

জন্মদিনের শুভেচ্ছা জানাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

56 views
A+A-
Reset

কলকাতা: ৪৯ তম জন্মদিনে পা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গোটা দেশ থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন মহারাজ। শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। এমনকী তাঁর একসময়ের ভারতীয় দলের সতীর্থরাও এই বিশেষ দিনে দাদাকে শুভেচ্ছা জানিয়েছেন।  জন্মদিনের শুভেচ্ছা জানাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার দুপুরে নবান্ন থেকে বেরিয়ে বেহালায় বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যান মুখ্যমন্ত্রী। এই প্রথম সৌরভকে শুভেচ্ছা জানাতে বেহালার বাড়িতে গেলেন মমতা। 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সৌরভের বেহালার বাড়িতে মহারাজকে শুভেচ্ছা জানাতে গিয়েছেন। মুখ্যমন্ত্রীকে নিতে নিচে নেমে আসেন সস্ত্রীক সৌরভ। এরপর ভিতরে গিয়ে বেশ কিছুক্ষণ সৌরভ এবং তাঁর পরিবারের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতাকে একটি শাড়ি উপহার দিয়েছেন সৌরভ। মহারাজের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় সেই শাড়িটি নিজের হাতে মুখ্যমন্ত্রীর জন্য কিনে এনেছিলেন।

আরও পড়ুন: সিবিআই সদর দপ্তরে ভয়াবহ আগুন, ঘটনার স্থলে দমকলের ৫টি ইঞ্জিন


সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক বরাবরই ভালো। এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায় জানুয়ারি মাসে বুকের যন্ত্রণা নিয়ে যখন হাসপাতালে ভর্তি ছিলেন তখন তাঁর খোঁজ নিতে বারবার ফোনে কথা বলেন মমতা। ছুটে যান হাসপাতালে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.