৭৭ রানে দিল্লি ক্যাপিটালসকে পরাজিত করল সিএসকে

ব্যাটে-বলে অলরাউন্ড প্রদর্শনী। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৭৭ রানের জয় নিশ্চিত করল চেন্নাই সুপার কিংস। ১৪ ম্যাচে ১৭ পয়েন্ট পেয়ে প্লে-অফে নিজেদের জায়গা পাকা করে ফেলল মহেন্দ্র সিং ধোনির দল।

শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। প্রথমে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ২২৩ রান তুলে নেয় চেন্নাই। জ্বলে উঠলেন রুতুরাজ গায়কোয়াড় (৫০ বলে ৭৯) এবং ডেভন কনওয়ে (৫২ বলে ৮৭)। দুই ওপেনারের গড়ে দেওয়া শক্ত ভিতের উপর ভর দিয়ে ৯ বলে ২২ রান করলেন শিবম দুবে এবং রবীন্দ্র জাডেজা ৭ বলে ২০ (অপরাজিত)। আর ৪ বল খেলে ৫ রানে অপরাজিত রইলেন ধোনি।

২২৪ রান তাড়া করতে নেমে ডিসি অধিনায়ক ডেভিড ওয়ার্নার সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন কিন্তু নিজের সতীর্থদের কাছ থেকে খুব বেশি সমর্থন পেলেন না। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। বলার মধ্যে যশ ধুল ১৩ এবং অক্ষর পটেল ১৫ রান করেন ঠিকই, কিন্তু বাকি কেউ আর এক অঙ্কের সীমা অতিক্রম করতে পারলেন না। নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে দিল্লির দৌড় থামল ১৪৬ রানে।

চেন্নাইয়ের হয়ে ৪ ওভার বল করে ২২ রানের বিনিময়ে ৩টি উইকেট তুলে নিলেন দীপক চাহার। শ্রীলঙ্কার জুটি মহেশ থেকশানা এবং মাথিশা পাথিরানা দুটি করে উইকেট নেন। রবীন্দ্র জাদেজা ও তুষার দেশপান্ডেও একটি করে উইকেট নেন।

Related posts

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?

আইএসএল ফাইনালে এগিয়ে থেকেও হার মোহনবাগানের

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় কেকেআরের, ওয়াংখেড়েতে ২৪ রানে জিতল নাইটরা