‘জিজ্ঞাসাবাদের নির্যাস অশ্বডিম্ব’, সিবিআই দফতর থেকে বেরিয়ে সুর চড়ালেন অভিষেক

কলকাতা: শনিবার প্রায় সাড়ে ৯ ঘণ্টা ধরে সিবিআই দফতরে কাটালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কুন্তল ঘোষের চিঠি সামনে রেখে এ দিন তাঁকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। নিজাম প্যালেস থেকে বেরনোর সময় সাংবাদিকদের সামনে তিনি বলেন, “জিজ্ঞাসাবাদ নির্যাস শূন্য, অশ্বডিম্ব…যাঁরা জিজ্ঞাসাবাদ করলেন তাঁদের সময় নষ্ট, আমারও সময় নষ্ট”।

জিজ্ঞাসাবাদ শেষে সিবিআই দফতর থেকে বেরিয়ে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। বিজেপি নেতৃত্বকে আক্রমণ করার পাশাপাশি, চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দিকে।

অভিষেক জোরের সঙ্গে বলেন, ‘‘আমার কাছে বেশ কিছু নাম জানতে চাওয়া হয়েছিল। আমি তাঁদের চিনি না। যাঁদের নাম বলা হয়েছিল, তাঁদের বেশির ভাগই পূর্ব মেদিনীপুর জেলার। কেউ কেউ আবার মুর্শিদাবাদের। ওই সময় আমাদের দলের তরফে কে দায়িত্বে ছিল ওই দুই জেলায়? সবাই জানে। তাঁকে কেন ডাকা হচ্ছে না?’’

একই সঙ্গে সুর চড়িয়ে তিনি আরও বলেন, “আমার বিরুদ্ধে প্রমাণ থাকলে আমায় গ্রেফতার করুন। কেউ তো আটকাচ্ছে না। ইডি, সিবিআই, এনআইএ, এজেন্সিকে দিয়ে ধমকানো হচ্ছে। আমরা বশ্যতা স্বীকার করব না। তদন্তের নাম করে জনসংযোগ যাত্রা রোখার সুপরিকল্পিত চক্রান্ত। আমি দিল্লির পোষা কুকুর হব না। সবকটা চোর বিজেপির সদস্য”।

Related posts

লোকসভা ভোটের কারণে কি জামিন পাবেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল? তাৎপর্যপূর্ণ পদক্ষেপ সুপ্রিম কোর্টের

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতহানির অভিযোগ! চন্দ্রিমা ভট্টাচার্যের নেতৃত্বে পথে তৃণমূল মহিলা কংগ্রেস

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা