দিল্লি FC-র বিরুদ্ধে জিতলেই ডুরান্ড কোয়ার্টার ফাইনালে চলে যাবে FC গোয়া

সাধনা দাস বসু : ১৩০তম ডুরান্ড কাপ ফুটবল প্রতিযোগিতায় গ্রুপ লিগের ম্যাচে আজ , FC গোয়া ও সুদেবা দিল্লি FC মুখোমুখি হবে। গ্ৰুপ বি – র এই ম্যাচটি হবে যুবভারতী ক্রীড়াঙ্গনে, বেলা তিনটেয়।

FC গোয়া ২ – ০ গোলে আর্মি গ্ৰিনকে হারিয়ে ডুরান্ড কাপে তাদের যাত্রা শুরু করে। সোমবার সুদেবা দিল্লি FC র বিরুদ্ধে জিততে পারলে তারা কোয়ার্টার ফাইনালে যাওয়া নিশ্চিত করবে। অন্যদিকে সুদেবা দিল্লি FC তাদের প্রথম তিনটি পয়েন্ট সংগ্রহ করে প্রতিযোগিতায় টিঁকে থাকার লড়াই চালাবে।

সুদেবা দিল্লি FC র প্রধান প্রশিক্ষক চেনচো দোর্জি বলেছেন , আমাদের জন্য সব দলই কঠিন প্রতিপক্ষ। কিন্তু FC গোয়া অভিজ্ঞ দল। অভিজ্ঞ বিদেশি খেলোয়াড় রয়েছে তাদের দলে। আমাদের লক্ষ্য সেরা খেলাটা দেওয়া এবং জয় নিশ্চিত করা। এর জন্য কোন বিশেষ পরিকল্পনা আমাদের নেই। আমরা খেলাটা উপভোগ করতে চাই।

FC গোয়ার প্রধান প্রশিক্ষক জুয়ান ফেররান্ডো ফেনোল বলেছেন , আমরা পরবর্তী রাউন্ডের জন্য চিন্তা করছি না। আমরা সুদেবা দিল্লি FC বিরুদ্ধে খেলাটা নিয়েই চিন্তা করছি। কারণ এই দলটি পেশাদার। আমাদের কাছে গুরুত্বপূর্ণ হলো ৯০ মিনিট মনোযোগ দিয়ে ভালো খেলে তিন পয়েন্ট সংগ্রহ করা। সোমবারের ম্যাচটা বেশ কঠিন হবে। কারণ সুদেবা দিল্লি FC তাদের শেষ ম্যাচে ১ – ০ য় হেরে গিয়েছিল। তারা চাপে থাকবে তিন পয়েন্ট ঘরে তোলার জন্য।

উল্লেখ্য প্রতিটি গ্রুপ থেকে সেরা দু’টি করে দল কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে।

Related posts

আইপিএল ২০২৪: মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে কলকাতা মুখোমুখি হায়দরাবাদের

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর