‘ফুটবল সম্রাট’ পেলে কেমন আছেন? সর্বশেষ মেডিক্যাল আপডেট

কখনও জানা যাচ্ছে গুরুতর অসুস্থ ‘ফুটবল সম্রাট’ পেলে। তাঁকে ‘প্যালিয়াটিভ কেয়ার’-এ রাখা হয়েছে। কখনও আবার শোনা যাচ্ছে কেমোথেরাপিতে না কি সাড়া দিচ্ছেন না তিনি। তবে হাসপাতাল এবং পেলের পরিবারের তরফে জানানো হয়ে, গুজবে কান দেবেন না। স্থিতিশীলই আছেন তিনি।

গত শনিবার, ব্রাজিলের সংবাদপত্র ‘ফোলহা ডে সাও পাওলো’ জানিয়েছিল, কেমোথেরাপি কাজ করছে না পেলের শরীরে। কোনো চিকিৎসায় সাড়া দিচ্ছেন না ব্রাজিলের হয়ে তিন বার বিশ্বকাপ জেতা ফুটবলার। এর পর পেলেকে কেন্দ্র করে উদ্বেগ ছড়িয়ে পড়ে গোটা দুনিয়ায়।

এরই মধ্যে আসরে নামলেন স্বয়ং ফুটবল সম্রাট স্বয়ং। সামাজিক মাধ্যমে লিখলেন, “বন্ধুরা, আমি সবাইকে আশ্বস্ত করতে চাই। আমি ঠিকই আছি, ডাক্তাররা যা বলছেন, করছি। আমি পুরো মেডিক্যাল টিমকে ধন্য়বাদ দিতে চাই, ডাক্তারদের ধন‌্যবাদ দিতে চাই। আপনাদের ভালবাসা আমাকে শক্তি জোগায়। ঈশ্বরের উপর ভরসা রাখছি আমি”।

উল্লেখ্য, গত সপ্তাহে হৃদযন্ত্রের সমস্যা ও শরীর ফুলে যাওয়ায় সাও পাওলোর একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল পেলেকে। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী মার্সিয়া আওকি এবং এক জন আয়া। তার পর থেকে সেখানেই রয়েছেন তিনি। পেলের সর্বশেষ মেডিকেল আপডেট তার ভক্তদের আশ্বস্ত করে জানিয়েছে যে ব্রাজিলিয়ান কিংবদন্তি ভালো রয়েছেন। চিকিৎসকরা শনিবার জানিয়েছিলেন যে, পেলে “স্থিতিশীল” রয়েছেন, শেষ দিনে তাঁর অবস্থার কোনো অবনতি হয়নি।

আরও পড়ুন: মি: এডসন্ আরান্তেস্ দো ন্যাসিম্যান্টো, ফুটবল সম্রাট পেলে…আপনার জন্য প্রার্থনায়

Related posts

দিল্লির বিরুদ্ধে ৭ উইকেট জয় নাইটদের

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লির বিপক্ষে ঘরের মাঠে খেলতে নামছে কেকেআর

ওড়িশাকে ২-০ গোলে হারিয়ে আইএসএল ফাইনালে মোহনবাগান