ওড়িশাকে ২-০ গোলে হারিয়ে আইএসএল ফাইনালে মোহনবাগান

কলকাতা: আইএসএলের ফাইনালে উঠে গেল মোহনবাগান সুপার জায়ান্টস। রবিবার ওডিশা এফসিকে ২-০ গোলে হারিয়ে দিল মোহনবাগান। এই ম্যাচে মেরিনার্সদের হয়ে একটি করে গোল করলেন জেসন কামিন্স এবং সাহাল আবদুল সামাদ।

এ দিনের ম্যাচের প্রথমার্ধের ২২ মিনিটে এগিয়ে যায় মোহনবাগান। বক্সের বাইরে বাঁ দিক থেকে শট নিয়েছিলেন পেত্রাতোস। সেই শট বাঁচিয়ে দিলেও বার করে দিতে পারেননি অমরিন্দর। সামনেই দাঁড়িয়ে ছিলেন কামিংস। তিনি ফাঁকা গোলে বল ঠেলে দেন।

নির্ধারিত ৯০ মিনিটের পর ইনজুরি টাইমে সবুজ-মেরুনের ভাগ্য নির্ধারণ হয়ে যায়। মোহনবাগানের হয়ে জয়সূচক গোলটি করলেন সাহাল আবদুল সামাদ। মনবীরের বাড়ানো বল সামাদের মাথা ছুঁয়ে জালে জড়িয়ে যায়।

প্রসঙ্গত, ইন্ডিয়ান সুপার লিগ সেমিফাইনালের প্রথম লেগে জিতেছিল ওডিশা। কলিঙ্গ স্টেডিয়ামে ১ গোলে এগিয়ে ছিল সবুজ মেরুন। সেখান থেকে ১-২ ব্যবধানে হার। ফলে হাবাসের টিমের ভরসা ছিল, দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানো। ইতিমধ্যেই আইএসএল লিগ শিল্ড জিতে ইতিহাস গড়েছে মোহনবাগান। এ বার আইএসএল নকআউট জয়েই নজর। হাবাসের হাত ধরে লিগ শিল্ডের পর ফের ট্রফিও ঘরে তোলার লড়াইয়ে মোহনবাগান। আগামী ৪ মে চলতি ইন্ডিয়ান সুপার লিগের ফাইনাল ম্যাচ।

Related posts

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?

আইএসএল ফাইনালে এগিয়ে থেকেও হার মোহনবাগানের

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় কেকেআরের, ওয়াংখেড়েতে ২৪ রানে জিতল নাইটরা