আজ আবার মাঠে নামছে ইস্টবেঙ্গল ও মোহনবাগান! জানুন, কখন, কোথায় ফ্রি-তে দেখবেন ম্যাচ?

কলকাতা: আইএসএল-এ আজ, শনিবার আবার মাঠে নামছে ইস্টবেঙ্গল ও মোহনবাগান। এ দিন মোহনবাগান ঘরের মাঠে খেলবে নর্থইস্ট ইউনাইটেডের সঙ্গে। ইস্টবেঙ্গলকে অ্যাওয়ে ম্যাচ খেলতে হবে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে।

পর পর দুই ম্যাচে জেতা মোহনবাগান এই ম্যাচে জিতলে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে চলে আসবে। তার উপর শেষ ম্যাচে আবার টানা ১২ ম্যাচে অপরাজিত থাকা এফসি গোয়াকে হারিয়ে এসেছে বাগান ব্রিগেড। এই অবস্থায় ঘরের মাঠে তাদের সামনে লিগ টেবলে সাত নম্বরে থাকা নর্থইস্ট ইউনাইটেড এফসি, যারা গত ম্যাচেই ইস্টবেঙ্গলকে হারিয়ে টানা আট ম্যাচে জয়ের খরা কাটিয়েছে। লড়াইটা হয়তো সমানে সমানে নয়, তবে নর্থইস্ট অঘটন ঘটাতে ওস্তাদ।

আইএসএলে টানা ছয় ম্যাচে জয়হীন, তার উপর শেষ দুই ম্যাচেই হার। সাম্প্রতিক এই ফল ইস্টবেঙ্গল এফসি-কে আইএসএলের ক্রমতালিকায় বেশ কোণঠাঁসা করে দিয়েছে। তারা এখন শুধু হায়দরাবাদ এফসি এবং চেন্নাইয়িন এফসি-র উপরে দশ নম্বরে রয়েছে। এই অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে না পারলে ইস্টবেঙ্গলের প্রথম ছয়ে থাকার আশা পুরোপুরি শেষ হয়ে যাবে। শনিবার হায়দরাবাদে সেই ঘুরে দাঁড়ানোর সুযোগ লাল-হলুদ বাহিনীর সামনে। আজ ইস্টবেঙ্গল জিতলে তারা ১০ থেকে আটে চলে আসবে।

আন্তোনিয়ো হাবাসের দলের খেলা যুবভারতীতে বিকেল ৫টা থেকে। কার্লেস কুয়াদ্রাতের দলের খেলা সন্ধ্যা সাড়ে ৭টা থেকে। দু’টি ম্যাচই দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেলে। এছাড়াও ডিডি বাংলা এবং কালার্স বাংলা সিনেমাতেও এই ম্যাচ দেখা যাবে।

Related posts

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?

আইএসএল ফাইনালে এগিয়ে থেকেও হার মোহনবাগানের

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় কেকেআরের, ওয়াংখেড়েতে ২৪ রানে জিতল নাইটরা