প্রথম পাতা খেলা এশিয়া কাপের প্রথম ২টি ম্যাচে খেলবেন না কেএল রাহুল

এশিয়া কাপের প্রথম ২টি ম্যাচে খেলবেন না কেএল রাহুল

208 views
A+A-
Reset

এশিয়া কাপের প্রথম দুই ম্যাচ থেকে বাদ পড়লেন ভারতের উইকেটরক্ষক-ব্যাটার কেএল রাহুল । ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় মঙ্গলবার নিশ্চিত করলেন, চোটের কারণে পাকিস্তান ও নেপালের বিপক্ষে প্রথম দু’টি ম্যাচে পাওয়া যাবে না ৩১ বছর বয়সি ব্যাটারকে।

চোটের কারণে মাঠের বাইরে ছিলেন কেএল রাহুল। চোট থেকে সেরে ওঠার পরে ফের দলে নাম লেখান। এর আগে স্কোয়াড ঘোষণার সময়, বিসিসিআই প্রধান নির্বাচক অজিত আগরকার সংবাদমাধ্যমকে বলেছিলেন রাহুল এখনও পুরোপুরি সুস্থ নন। এ দিন রাহুল দ্রাবিড় বলেন, “এক সপ্তাহ ধরে কেএল রাহুল আমাদের সঙ্গে বেশ ভালোই কাটিয়েছে। ভালো খেলেছে। প্রকৃত অর্থে অনেকটাই উন্নতি করছে। কিন্তু সিরিজের প্রথম ট্রিপের জন্য তাকে পাওয়া যাবে না”।

হেড কোচ আরও জানান, কেএল রাহুল এখন এনসিএ (জাতীয় ক্রিকেট একাডেমি)-তে থাকবেন। পরবর্তীতে আগামী ৪ সেপ্টেম্বর দলের সঙ্গে তাঁর যোগ দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত জানানো হবে। রাহুল দ্রাবিড়ের কথায়, “আমরা যখন সফর করব, তখন এনসিএ আগামী কয়েকদিন সে পর্যবেক্ষণে থাকবে। আমরা ৪ সেপ্টেম্বর পরিস্থিতি ফের খতিয়ে দেখব। এখনও পর্যন্ত যা লক্ষণ দেখা যাচ্ছে, এর পর সে ডাক পাবে”।

প্রসঙ্গত, দীর্ঘ সময় ধরে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এবং হেড কোচ রাহুল দ্রাবিড় নিরবচ্ছিন্ন ভাবে কেএল রাহুলের ফিটনেস পর্যবেক্ষণ করছেন। কেএল রাহুল এনসিএ-তে ফিটনেস চর্চা করছিলেন। তাঁর অনুশীলনের ভিডিয়োও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এনসিএ চিকিৎসকরাও এশিয়া কাপের আগে কেএল রাহুলকে পুরোপুরি ফিট করার জন্য যথাসাধ্য চেষ্টা করেন। কিন্তু শেষমেশ, পাকিস্তান এবং নেপালেপ বিরুদ্ধে ভারতের প্রথম দু’টি ম্যাচের জন্য রাহুলকে ফিট বলে ঘোষণা করা হয়নি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.