প্রথম পাতা খেলা ‘বিশ্বের সেরা ক্লাব হোক মোহনবাগান’, ৫০ লক্ষ টাকা অনুদানের ঘোষণা করে প্রত্যাশা মুখ্যমন্ত্রীর

‘বিশ্বের সেরা ক্লাব হোক মোহনবাগান’, ৫০ লক্ষ টাকা অনুদানের ঘোষণা করে প্রত্যাশা মুখ্যমন্ত্রীর

77 views
A+A-
Reset

কলকাতা: সোমবার ভারতসেরা ক্লাবকে সংবর্ধনা দিতে মোহনবাগান তাঁবুতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, “আগামী দিনে চাইব, মোহনবাগান বিশ্বের সেরা ক্লাব হোক”।

মুখ্যমন্ত্রী জানান, “আমি কোনও একটা টিমের সাপোর্টার নই। আমি সব দলের সমর্থক”। তবে, মোহনবাগান এবং ফুটবলের সঙ্গে তাঁর যোগ যে ছেলেবেলা থেকে, তাও বলতে ভুললেন না। উল্লেখ করেছেন মা-বাবার কথা, যাঁরা ফুটবল পাগল ছিলেন। মমতা প্রথমে বলেন, “আমার মা খুব খেলা দেখতেন। আমি নিজে কার সমর্থক বলব না। আমি সবার সমর্থক। কিন্তু মা মোহনবাগানের খেলা হলেই কালীবাড়িতে পুজো দিতে যেতেন। আমি তখন খুবই ছোট।”

একই সঙ্গে বললেন,আগামী দিনে বিশ্বসেরার শিরোপা উঠবে সবুজ-মেরুনের মাথায়। তাঁর কথায়, “মোহনবাগান আমাদের পথ দেখিয়েছে। আগামী দিনে চাইব, মোহনবাগান বিশ্বের সেরা ক্লাব হোক। ব্রাজিল, পোল্যান্ড, ইতালির মতো দেশের ক্লাবগুলোর সঙ্গে খেলতে দেখতে চাই মোহনবাগানকে”।

সবসময়ে ক্লাবের পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী। মমতা বলেন, “আমি চাই, আগামিদিনে এভাবেই আরও এগিয়ে যাক মোহনবাগান। আমি সবসময়ে বাংলার ফুটবলের পাশে থেকেছি। মোহনবাগান ক্লাব যাতে পরিকাঠামোর দিক থেকে উন্নতি করতে পারে, তাই পশ্চিমবঙ্গ সরকারের তরফে ৫০ লক্ষ টাকা অনুদানের ঘোষণা করছি”।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.