প্রথম পাতা খেলা ‘নতুন রাজ্যপাল ভাল মানুষ, কোনো সমস্যা হবে না’, রাজভবন থেকে বেরিয়ে বললেন মমতা

‘নতুন রাজ্যপাল ভাল মানুষ, কোনো সমস্যা হবে না’, রাজভবন থেকে বেরিয়ে বললেন মমতা

61 views
A+A-
Reset

কলকাতা: বৃহস্পতিবার রাজভবনে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেরিয়ে জানালেন তাঁদের মধ্যে নানা বিষয়ে কথা হয়েছে।

এ দিন প্রায় ঘণ্টাখানেক রাজভবনে ছিলেন মুখ্যমন্ত্রী। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, “রাজ্যপাল অত্যন্ত ভদ্র মানুষ। আশাকরি আর কোনো সমস্যা থাকবে না।”

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ নিয়ে প্রশ্ন করলে মুখ্যমন্ত্রী বলেন, “রাজ্যপালকে বড়দিন এবং নববর্ষের শুভেচ্ছা জানাতে এসেছিলাম। এটাই আমাদের প্রথা। বরাবর করে থাকি। রাজ্যপাল খুব ভাল মানুষ। নিপাট ভদ্রলোক। রাজ্য সরকারের সঙ্গে ওঁর সম্পর্ক এতই ভাল যে, আমার মনে হয় আর কোনো সমস্যা হবে না এবং আমাদের যেটা সমস্যা, তা খোলাখুলি আলোচনা করতে পারি আমরা। সেখানে আলোচনা করে সব সমস্যা মিটিয়ে ফেলা যাবে বলে আশাবাদী আমরা। উনি সর্বতো ভাবে রাজ্যের সঙ্গে সহযোগিতা করছেন। তার জন্য আমরা খুব কৃতজ্ঞ।”

প্রসঙ্গত, প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখরকে নিয়ে প্রবল অস্বস্তিতে ছিল রাজ্য সরকার। রাজ্যের একাধিক ইস্যুতে রাজ্যপালের সঙ্গে সংঘাত তৈরি হয়েছিল রাজ্যের। তবে সিভি আনন্দ বোস রাজ্যপাল হিসাবে শপথ নেওয়া পর থেকে তেমন কিছু শোনা যায়নি। গত গত ২৪ নভেম্বর বাংলার রাজ্যপাল হিসেবে শপথ নেন তিনি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.