প্রথম পাতা খেলা আইএসএলে জয়ের হ্য়াটট্রিক, পয়েন্ট তালিকার শীর্ষে মোহনবাগান

আইএসএলে জয়ের হ্য়াটট্রিক, পয়েন্ট তালিকার শীর্ষে মোহনবাগান

166 views
A+A-
Reset

একজোড়া হোম ম্যাচে জয় তুলে নেওয়ার পরে নিজেদের প্রথম অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়িনকে হারাল চ্যাম্পিয়ন মোহনবাগান। শনিবার চেন্নাইয়িন এফসিকে ৩-১ গোলে হারিয়ে দিল মোহনবাগান। আইএসএলে জয়ের হ্যাটট্রিক করল তারা। এ বারের প্রতিযোগিতায় তরতরিয়ে চলছে সবুজ-মেরুন শিবির।

প্রতিপক্ষ ছিল চেন্নাইয়িন এফসি ইতিমধ্যেই নিজেদের প্রথম দু’টি ম্যাচেই হারের মুখ দেখেছে। চেন্নাইয়িন তাদের প্রথম ম্যাচে পরাজিত হয় ওড়িশা এফসির কাছে। দ্বিতীয় ম্যাচে তারা পর্যুদস্ত হয় নর্থ-ইস্ট ইউনাইডের কাছে। ফলে মরশুমে প্রথম বার ঘরের মাঠে লড়াইয়ে নেমে জয়ের মুখ দেখতে মরিয়া ছিল তারা। কিন্তু কার্যত হারের হ্যাটট্রিক হয়ে গেল তাদের।

চেন্নাইয়ের বিরুদ্ধে ২২ মিনিটের মাথায় প্রথম গোল করেন পেত্রাতোস। প্রথমার্ধের সংযুক্তি সময়ে নিজের প্রথম ও দলের দ্বিতীয় গোল করেন কামিংস। ৫৫ মিনিটের মাথায় অবশেষে গোলের মুখ দেখে চেন্নাইয়িন। ফ্রি কিক থেকে গোল করেন রাফায়েল ক্রিভেলারো। পরের মিনিটেই গোল করে ব্যবধান দু’গোলের করেন মনবীর সিংহ। ৩-১ গোলে এগিয়ে যায় বাগান।

উল্লেখযোগ্য ভাবে, নিজে গোল করতে নৱা পারলেও আগাগোড়া ম্যাচে ছেয়ে ছিলেন সাহাল। সতীর্থদের দিয়ে একের পর এক গোল করিয়েছেন তিনি। সঙ্গত কারণেই ম্যাচের সেরা ফুটবলারের পুরস্কার জেতেন সাহাল। এ বারের আইএসএলের প্রথম তিন ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে গত বারের চ্যাম্পিয়নেরা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.