সান্তা সেজে বড়দিনের শুভেচ্ছায় শচীন, উচ্ছ্বাসে সামিল কোহলি, রোহিত থেকে রোনাল্ডো

ওয়েবডেস্ক : অতিমারীর জেরে সর্বত্রই বড়দিনের উত্‍সবে কাঁটছাট করা হয়েছে। এই অন্যরকম বড়দিনেও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন ক্রীড়াব্যক্তিত্বরা।

সান্তাক্লজ সেজে বড়দিনের শুভেচ্ছা জানালেন শচীন তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়ায় মুহুর্তে তা ভাইরাল।

শুক্রবার সান্তাক্লজ সেজে এক ভিডিয়ো পোস্ট করেছেন মাস্টার ব্লাস্টার শচীন। নকল দাড়ি লাগিয়ে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার। ভিডিয়ো পোস্ট করে শচীন লিখেছেন, ‘সবাইকে মেরি ক্রিসমাস! বড়দিন মানেই একসঙ্গে হওয়া এবং কিছু দেওয়া। আমাদের আশপাশে থাকা মানুষদের কাছে এটাকে স্পেশাল করে তুলুন, তা সে যত সামান্য উপায়েই হোক না কেন’।

একা সচিন নন, ক্রিকেটারদের মধ্যে বড়দিনের শুভেচ্ছা পাঠিয়েছেন বিরাট কোহালিও। টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা সুদূর অস্ট্রেলিয়া বসেও ক্রিস্টমাস উপলক্ষ্যে স্ত্রী রিতিকা ও কন্যা সমাইরার ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের সন্তানদের ছবি পোস্ট করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের প্রাক্তণ ক্রিকেটার সুরেশ রায়না। বড়দিনে সপরিবারে নিজের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তণ অস্ট্রেলিয় অধিনায়ক রিকি পন্টিং।

স্টিভ স্মিথ থেকে ডেডিড ওয়ার্নার, লিওনেল মেসি থেকে নেইমার জুনিয়রের ক্রিস্টমাস শুভেচ্ছায় মজেছেন নেটাগরিকরা।

এদিকে, পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আবার বান্ধবী জিওর্জিনা এবং চার সন্তানকে নিয়ে ক্রিসমাস ট্রি-র সামনের ছবি পোস্ট করেছেন। টেনিস তারকাদের মধ্যে নোভাক জকোভিচ পোস্ট করেছেন বড়দিনের শুভেচ্ছা।

Related posts

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?

আইএসএল ফাইনালে এগিয়ে থেকেও হার মোহনবাগানের

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় কেকেআরের, ওয়াংখেড়েতে ২৪ রানে জিতল নাইটরা