ফুটবল প্রশাসনে সৌরভের কামব্যাক, ফিরছেন মোহনবাগানের ডিরেক্টর পদে

কলকাতা: আইএসএল-এর এটিকে মোহনবাগানের ডিরেক্টর হিসেবে যুক্ত হওয়ার ঘোষণা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফুটবলের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক তাঁর। ক্রিকেটের পর এ বার ফুটবলে ফিরলেন তিনি।

সম্প্রতি বিসিসিআই-এর প্রেসিডেন্ট পদ থেকে বিদায় নিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। সিএবি-তে ফেরার কথা জানিয়েছিলেন। কিন্তু সেখানে দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে জায়গা ছেড়ে দিয়েছেন সৌরভ। সিএবি-র আসন্ন নির্বাচনে লড়াই করছেন না তিনি।

মঙ্গলবার মোহনবাগান ক্লাবে যান সৌরভ। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, তিনি ক্লাব সচিব দেবাশিস দত্তর সঙ্গে বৈঠক করবেন। পরে জানানো হয় বৈঠকের পর তিনি সাংবাদিক বৈঠক করবেন। আশা করা হয়েছিল, যে এ বার তিনি ফুটবল প্রশাসক হিসেবে যোগ দেবেন। কারণ তিনি ইঙ্গিত দিয়েছিলেন। অবশেষে সেটাই হল।

ক্লাবে গিয়ে ঘুরে দেখলেন, কথা বললেন কর্তাদের সঙ্গে। বৈঠক শেষে জানিয়ে দেওয়া হল, শীঘ্রই এটিকে মোহনবাগানের ডিরেক্টর হিসেবে যোগ দিচ্ছেন মহারাজ। এ দিন সাংবাদিক বৈঠকে সৌরভ বলেন, “আমি ৯ বছর মোহনবাগানে খেলেছি। ফলে এটা আমার ঘরের মাঠ। এখানে আমার অনেক স্মৃতি আছে। ক্লাবের পরিবর্তন দেখে ভালো লাগছে। ক্লাবের সদস্যদের অভিনন্দন জানাই। আমি ডিরেক্টর হিসেবে খুব শীঘ্রই যোগ দেব”।

Related posts

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?