শেষ ২ টেস্টের দল ঘোষণা করল ভারত, উমেশের পরিবর্তে দলে এলেন নটরাজন

ওয়েবডেস্ক : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাকি দুটি টেস্টের জন্য দল ঘোষণা করল ভারত। দ্বিতীয় টেস্টে চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে যাওয়া উমেশ যাদবের পরিবর্তে দলে এলেন টি নটরাজন। অজিঙ্ক রাহানের নেতৃত্বে ১৮ জনের দলে জায়গা করে নিলেন বাঁহাতি এই পেসার।

অস্ট্রেলিয়া সফরেই অভিষেক ঘটে নটরাজনের। একদিনের দলে প্রথম সুযোগ পান তিনি। সেই ম্যাচে ২ উইকেট নিয়ে নজর কাড়েন নটরাজন। এরপরে তাঁকে খেলানো হয় টি২০ সিরিজেও। ৩ ম্যাচে বাঁহাতি পেসার নেন ৬ উইকেট। তাঁর বোলিংয়ের প্রশংসা করেন প্রাক্তনরাও। এবার টেস্ট দলেও সুযোগ পেলেন তিনি। নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়ায় আসা ২৯ বছরের নটরাজনের যেন স্বপ্নের দৌড় চলছে।

অন্যদিকে মহম্মদ শামির বদলে দলে এসেছেন শার্দূল ঠাকুর। ২০১৮ সালে টেস্ট অভিষেক ঘটলেও, মাত্র ১০ বল করেই চোট পেয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। এবার ফের সুযোগ তাঁর সামনে।

৭ জানুয়ারি থেকে শুরু হতে চলা টেস্টে ৩ নম্বর পেসার হিসেবে যশপ্রীত বুমরা এবং মহম্মদ সিরাজের সঙ্গে কে দলে জায়গা করে নেন সেই দিকেই নজর থাকবে সমর্থকদের।

শেষ ২ টেস্টের ভারতীয় দল: অজিঙ্ক রাহানে (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), ময়াঙ্ক আগরওয়াল, শুভমন গিল, পৃথ্বী শ, চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী, লোকেশ রাহুল, ঋষভ পন্থ (উইকেটকিপার), ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, নবদীপ সাইনি, টি নটরাজন এবং শার্দূল ঠাকুর।

Related posts

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লির বিপক্ষে ঘরের মাঠে খেলতে নামছে কেকেআর

ওড়িশাকে ২-০ গোলে হারিয়ে আইএসএল ফাইনালে মোহনবাগান

ইডেনে অঘটন! রানের পাহাড় গড়েও পঞ্জাবের কাছে হার কলকাতার