বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার লাইনে দাঁড়িয়ে, দাবি অভিষেকের

মুর্শিদাবাদ: দলবদল এখন জলভাত। যেকোনো মুহূর্তে দলবদল করতে পারেন যে কোনো দলের যে কোনো নেতা। ক’দিন আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই লোকসভার টিকিট পেয়ে গিয়েছেন বরানগরের প্রাক্তন বিধায়ক এবং কলকাতা উত্তরের প্রার্থী তাপস রায়। এ ব্যাপারে জলঙ্গির সভা থেকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি, “ইডি-র ভয় দেখিয়ে তাপস রায়কে দলে টেনে রেখেছে বিজেপি।”

বিজেপির উদ্দেশে কড়া হুঁশিয়ারি দিয়ে অভিষেক বলেন, “দশ জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিতে লাইনে দাঁড়িয়ে রয়েছেন। ঠিক সময়ে দরজা খোলা হবে। বিজেপি-র দলটাকেই উঠিয়ে দেব।”

সাম্প্রতিক কালে তৃণমূল থেকে বিজেপিতে এবং ফের বিজেপি থেকে তৃণমূলে ফেরার নজিরও রয়েছে একাধিক। অভিষেক সেকথা মনে করিয়ে দিয়ে বলেন, “বিজেপি যে ভাষায় বোঝে সেই ভাষায় জবাব দিতে জানি। আমাদের দুটো সাংসদকে ভাঙিয়ে নিয়ে গিয়েছিল। একটা মিরজাফর ও একটা গদ্দার ২০২০ সালে যোগদান করেছিল। তাঁর বাবা আর তাঁর ভাই। সঙ্গে সঙ্গে বিজেপির দুজন সাংসদ তৃণমূলে যোগদান করলেন। একজন বাবুল সুপ্রিয়ো অন্যজন অর্জুন সিং।”

দলবদলের তরজার মধ্যেই অভিষেক আরও বলেন, “ইডির ভয় দেখিয়ে তাপস রায়কে যোগদান করিয়ে ছিলেন বিজেপিতে। প্রার্থী নেই তো তৃণমূল থেকে নিয়ে গিয়ে প্রার্থী করেছেন। আমি ৪৮ ঘণ্টার মধ্যে ওদের একজন বিধায়ককে ভাঙিয়ে দলে নিয়ে এসেছি। এখনও দশজন লাইনে আছেন। ঠিক টাইমে দরজা খুলব।”

Related posts

উত্তরাখণ্ডে বন পোড়ানোর প্রক্রিয়া অব্যাহত, ১৩৮৬ হেক্টর বনাঞ্চল ক্ষতিগ্রস্ত, মৃত ৫

সন্দেশখালি নিয়ে স্লোগান উঠতেই মেজাজ হারালেন শুভেন্দু! অশালীন শব্দ বিরোধী দলনেতার

‘ ১০ থেকে ২০ তারিখের মধ্যে কেশপুরে খুন হতে পারে’, বিস্ফোরক অভিযোগ দেবের