প্রথম পাতা খবর ওড়িশার জাজপুরে সেতু থেকে কলকাতাগামী বাস পড়ে ৫ জনের মৃত্যু, আহত ৪০

ওড়িশার জাজপুরে সেতু থেকে কলকাতাগামী বাস পড়ে ৫ জনের মৃত্যু, আহত ৪০

88 views
A+A-
Reset

জাজপুর: সোমবার রাতে ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে যায়। এই মর্মান্তিক দুর্ঘটনায় একজন মহিলা-সহ অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। আনুমানিক ৪০ জন আহত হয়।

ঘটনায় প্রকাশ, ওড়িশায় জাজপুরে দুর্ঘটনার মুখে পড়ে পুরী থেকে কলকাতাগামী ওই যাত্রিবাহী বাসটি। সোমবার রাতে স্থানীয় বারবাটি ব্রিজ থেকে পড়ে যায় বাসটি। রাত ৯টা নাগাদ দুর্ঘটনা ঘটে বলে প্রকাশিত খবরে জানানো হয়েছে।

পুলিশ সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, দুর্ঘটনায় অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ৩০ জনেরও বেশি। চালক নিয়ন্ত্রণ হারানোর ফলেই এই দুর্ঘটনা বলে পুলিশ জানিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে তোলার চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বাসটি ৫০ জন যাত্রী নিয়ে পুরী থেকে কলকাতা যাচ্ছিল। ধর্মশালা থানার ইনচার্জ ইনস্পেক্টর তপন কুমার নায়েক জানান, “দুর্ঘটনায় চারজন পুরুষ ও একজন মহিলা মারা গেছেন। প্রায় ৪০ জন আহত হয়েছে, এবং তাদের মধ্যে ৩০ জনকে কটক এসসিবি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হচ্ছে”।

মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক এই মর্মান্তিক ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন এবং মৃতদের পরিবারগুলির জন্য প্রত্যেকের জন্য ৩ লক্ষ টাকা আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। তিনি বলেন, “জাজপুর জেলার বারবাটি স্ট্রিট এলাকায় যাত্রীবাহী বাস দুর্ঘটনার কথা জেনে আমি দুঃখিত। আমি নিহতদের আত্মার শান্তি প্রার্থনা করছি এবং তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। এছাড়াও, আমি সকল আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.