প্রথম পাতা খবর ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের

92 views
A+A-
Reset

কলকাতা: সোমবার সকাল থেকেই মেঘলা আকাশ ছিল কলকাতা ও পার্শ্ববর্তী জেলাগুলিতে। সকাল ১১টা নাগাদ চলে এল ঝেঁপে বৃষ্টি। আজই রাজ্যেক সাত লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। বৃষ্টি নামতেই লাইন ছেড়ে পালাতে শুরু করেন ভোটাররা। তবে, কিছুক্ষণের মধ্যেই বদলে যায় ছবি। ছাতা মাথায় বুথের সামনে ভিড় জমাতে শুরু করেন ভোটাররা।

এ দিন সকাল থেকে মুখভার করেছিল আকাশ। কলকাতার কিছু কিছু এলাকায় আকাশ অন্ধকার করে মেঘ জমেছিল। বেলা একটু গড়াতেই বৃষ্টিও শুরু হয়েছে মধ্য কলকাতা-সহ শহরের বিভিন্ন অংশে। সঙ্গে ঘন ঘন বাজ পড়ার শব্দ এবং ঝোড়ো হাওয়া।

কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনা জেলাতেও আচমকা নামল ঝেঁপে বৃষ্টি। তুমুল ঝড়বৃষ্টি ব্যারাকপুর এবং বনগাঁয়। এই দুই জায়গায় আজ ভোটগ্রহণ চলছে। তবে বৃষ্টি নামতেই ভোটের লাইন ছেড়ে পালালেন ভোটাররা। পরে ছাতা মাথায় ভোট দিতে আসতে শুরু করেন অনেকে।

নির্বাচন কমিশন জানিয়েছে, সকাল ১১ টা পর্যন্ত রাজ্যের সাত কেন্দ্রে মোট ভোট পড়েছে ৩২.৭০ শতাংশ। আরামবাগ- ৩৬.২১ শতাংশ, বনগাঁ- ৩১.৮১ শতাংশ, ব্যারাকপুর- ২৯.৯৯ শতাংশ, হুগলি- ৩৩.৭৮ শতাংশ, হাওড়া- ৩০.৮৯ শতাংশ, শ্রীরামপুর- ৩১.৭৪ শতাংশ এবং উলুবেড়িয়া- ৩৩.৯৮ শতাংশ।

বলে রাখা ভালো, এ দিন আলিপুর আবহাওয়া দফতরের তরফে জারি করা পূর্বাভাসে তারা জানিয়েছে, দক্ষিণবঙ্গের কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, নদিয়া, হুগলির কিছু কিছু অংশে হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং ঝোড়ো হাওয়া বইতে পারে। এই সতর্কতা আগামী ২-৩ ঘণ্টার জন্য জারি করা হয়েছে আবহাওয়া দফতরের তরফে (সকাল ১১টার পর থেকে)।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.