প্রথম পাতা বিনোদন ডলকে সঙ্গে নিয়ে অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মদিন উদযাপন করলেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়

ডলকে সঙ্গে নিয়ে অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মদিন উদযাপন করলেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়

161 views
A+A-
Reset

কলকাতা: রবিবার প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের ৫৯ তম জন্মদিন। এই বিশেষ দিনটি কেক কেটে সেলিব্রেট করলেন তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং একমাত্র কন্যা ডল। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের ছবি ভক্তদের জন্য শেয়ার করেছেন সংযুক্তা।

একসময় অঞ্জন চৌধুরী থেকে স্বপন সাহা প্রত্যেকের ছবিতে চুটিয়ে কাজ করেছেন অভিষেক। তাঁর সুপারহিট ছবি গুলির মধ্যে অন্যতম হল, ‘সুজন সখি’, ‘মায়ার বাঁধন’, ‘সখি তুমি কার’, ‘বাড়িওয়ালি’, ‘দহন’, ‘ইন্দ্রজিৎ’, ‘তুফান’, ‘সবুজ সাথী’, ‘অগ্নি’, ‘জন্মদাতা’, ‘চাওয়া পাওয়া’, ‘আলো’, ‘পরিণতি’, ‘সকাল সন্ধ্যা’, ‘কুলি’, ‘রাজমহল’,‘গীত সংগীত’, ‘দাদার আদেশ’।

অভিষেক চট্টোপাধ্যায়ের অনুপস্থিতিতে এক বছর ধরে সংসারের পাশাপাশি বাইরের কাজও একাই সমলাচ্ছেন তাঁর স্ত্রী সংযুক্তা। শুধু তাই নয়, কলকাতা এবং সুন্দরবনে দুটি সংস্থার সঙ্গে ও তিনি জড়িত রয়েছেন। প্রতিমাসে সেখানে আর্থিক সাহায্য দেওয়ার পাশাপাশি এই বিশেষ দিনে শিশুদের জন্য উপহার পাঠাতেও ভোলেননি তিনি। এই দিন অভিনেতাকে বিশেষ শ্রদ্ধা জানাতে সুন্দরবন থেকে তাঁর পরিবারকে আমন্ত্রণ ও জানানো হয়। ইচ্ছে থাকলেও দূরত্ব বেশি হওয়ার কারণে ডলকে নিয়ে যাওয়া হয়নি সংযুক্তার।

ব্যক্তিগত জীবনে সংযুক্তা এবং অভিষেক দুজনেই খুব সাঁইবাবার ভক্ত। সেই কারণে এদিন সাঁইবাবার মন্দিরে মেয়েকে নিয়ে গিয়েছিলেন সংযুক্তা। দুপুরের লাঞ্চ তারা বাইরেই সেরেছেন।

এক সাক্ষাৎকারে সংযুক্তা জানিয়েছেন, “ব্যক্তিগত জীবনে অভিষেক সংসারী ছিলেন। প্রতিবছর আমাকে এবং ডলকে সঙ্গে নিয়েই জন্মদিন কাটতো তাঁর। একবার সারপ্রাইজ দিতে ওকে না জানিয়ে, ইন্ডাস্ট্রির বন্ধুদের আমন্ত্রণ জানানো হয়েছিল। সন্ধ্যেবেলায় অভিষেক যখন আমাদের নিয়ে বেরোতে যাবে, ঠিক তখনই সবাই মিলে একসঙ্গে এসে দরজায় বেল বাজায়। সবাইকে হঠাৎ দেখে অবাক অভিষেক।”

অভিষেকের জন্য কেনা পোশাক এবার নিজেই পরেছেন সংযুক্তা। মাছ এবং মটন বিরিয়ানী খেতে খুবই পছন্দ করতেন অভিনেতা। তাই অভিষেকের জন্মদিনে উপহারের তুলনায় খাওয়া দাওয়াকেই বেশি গুরুত্ব দেওয়া হত।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.