প্রথম পাতা বিনোদন ‘ছিন্নমস্তার অভিশাপ’ নিয়ে মঞ্চে ফেলুদা, গোয়েন্দা এবার ইন্দ্রাশিস

‘ছিন্নমস্তার অভিশাপ’ নিয়ে মঞ্চে ফেলুদা, গোয়েন্দা এবার ইন্দ্রাশিস

414 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : মঞ্চে আসছে বাঙালির চিরকালীন ‘আইডল’ ফেলুদা। নাম ভূমিকায় অভিনেতা ইন্দ্রাশিস রায়। তোপসে, রেডিও জকি অগ্নিজিত সেন। সত্যজিত রায়ের জন্মশতবার্ষিকীতে আগামী ২ মে, সত্যজিতের জন্মদিনেই নাটকটি মঞ্চস্থ করতে চলছে অঙ্কুর নাট্যগোষ্ঠী।

যদিও মঞ্চে ফেলুদা এই প্রথম নয়। চার্বাক নাট্যদলের হয়ে এর আগে সব্যসাচী চক্রবর্তী ‘অপ্সরা থিয়েটার মামলা’ গল্পটি মঞ্চস্থ করেন। সেই নাটক লিখেছিলেন অরিন্দম গঙ্গোপাধ্যায়। নির্দেশনায় ছিলেন সব্যসাচী চক্রবর্তী নিজেই। ১০০টি শো হয়েছিল নাটকটির।

সম্প্রতিই সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ওয়েবসিরিজে এসেছে সত্যজিতের ফেলুদার কাহিনী ‘ছিন্ন মস্তার অভিশাপ’। এই গল্পটি নিয়েই ছবি বানানোর ইচ্ছে সত‍্যজিৎ পুত্র পরিচালক সন্দীপ রায়ের।

কিন্তু জটায়ুর চরিত্রে কাউকে পছন্দ না হওয়ায় এগোতে পারছিলেন না। এদিকে সৃজিতের জটায়ু অনির্বাণ চক্রবর্তীর অভিনয় বেশ পছন্দ হয়েছে জনতার। সন্দীপ রায় কি দেখেছেন? অনির্বাণের অভিনয় পছন্দ হয়েছে তাঁর?

আরও পড়ুন : ‘অভিযান’-এর হাত ধরেই আবারও পর্দায় অভিনেতা সৌমিত্র

পরিচালক বলছেন, সৃজিতের ছবির ট্রেলর তিনি দেখেছেন ঠিকই। তবে ছবিটা এখনও দেখে উঠতে পারেননি। আর ছবি না দেখে অভিনয় নিয়ে কোনও মন্তব্য করতে চান না। তবে বড়পর্দায় ‘ছিন্ন মস্তার অভিশাপ’ নিয়ে ছবি তো হবেই। জানিয়েছেন সন্দীপ রায়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.