কৌশিক গঙ্গোপাধ্যায়ের হাত ধরে বলিউডে পা রাখছেন সুদীপ্তা চক্রবর্তী

ওয়েবডেস্ক : হিন্দি ছবিতে হাতেখড়ি হচ্ছে সুদীপ্তা চক্রবর্তীর। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘মনোহর পাণ্ডে’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই সৌরভ শুক্লাকে নিয়ে ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে কলকাতায়। আগামী ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে যোগ দেবেন সুদীপ্তাও। 

সৌরভ শুক্লা, সুপ্রিয়া পাঠক কপূরের অভিনয় ছোটবেলা থেকেই মুগ্ধ করেছে তাঁকে। এ বার তাঁদের সঙ্গেই কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সুদীপ্তা।

হিন্দিভাষী চরিত্র আগেও বেশ কয়েকবার করেছেন তিনি। হিন্দি ভাষার ছবিতে কাজ এই প্রথম। তবে কৌশিকের সঙ্গে ‘কেয়ার অব স্যর’, ‘জ্যেষ্ঠপুত্র’তে কাজ করায়, সবটাই তাঁর ভীষণ চেনা। কাজের ধরন থেকে গোটা ইউনিট, কিছুই নতুন নয় সুদীপ্তার কাছে।

তার উপরে শ্যুটিংও হচ্ছে নিজের শহরে। তাঁর কথায়, ভাষাটাই শুধু আলাদা। আর তো কিছুই নতুন নয়। কলকাতাতেই কাজ করব। আর কৌশিকদার সঙ্গে কাজ করা মানে নিজের একটা বাড়ি থেকে বেরিয়ে আরেকটা বাড়িতে যাওয়া।

আরও পড়ুন : জয়ললিতার পর এ বার ইন্দিরার ভূমিকায় কঙ্গনা, চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ

ছবির গল্প ভাল হলে, যে কোনও ভাষার ছবিতেই কাজ করতে পারেন অভিনেত্রী। তিনি বলছেন, শুধু বাংলা বা হিন্দি কেন! তামিল, তেলুগু, মালায়ালাম ছবি করতেও রাজি। মালায়ালামে খুব ভাল মানের ছবি হয়। সেখান থেকে যদি কাজের প্রস্তাব পাই, তা হলে হিন্দির আগে সেখানেই যাব।

কেরিয়ারের বেশির ভাগেই ডি-গ্ল্যাম অর্থাৎ সাদামাটা চরিত্রে অভিনয় করে এসেছেন সুদীপ্তা। যদিও তা নিয়ে কোনও আক্ষেপ নেই অভিনেত্রীর। নিজের অভিনয় দিয়ে সাদা কাগজে লেখা চরিত্রগুলিকে ‘রক্ত-মাংসের মানুষ’-এ পরিণত করার মধ্যেই আনন্দ খুঁজে নেন তিনি।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা