প্রথম পাতা বিনোদন বড়পর্দায় মুক্তি পেতে চলেছে আতিউল ইসলামের আপকামিং ছবি ‘কিশলয়’

বড়পর্দায় মুক্তি পেতে চলেছে আতিউল ইসলামের আপকামিং ছবি ‘কিশলয়’

109 views
A+A-
Reset

ডেস্ক: সাত বছরের মেয়ে অন্তরা,বাড়ির সকলের অনুপস্থিতি বেছে নিয়েছে আত্মহননের পথ। তবে আত্মহত্যা করার আগে সে খাতার সাদা পাতায় লেখে,বাবা তাকে মেরেছে, বাবা খুব খারাপ। সুইসাইড নোটের ভিত্তিতে পুলিশ অন্তরার বাবা অরিত্র গঙ্গোপাধ্যায়কে গ্রেফতার করে। সরকারি পক্ষের উকিল অরিত্রর শাস্তির ব্যবস্থা করে।এমনই একটি বিষয়কে কেন্দ্র করে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে আতিউল ইসলামের আপকামিং ছবি ‘কিশলয়’।সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার এবং গান।ছবিতে অভিনয় করেছেন সুদীপ মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, দেবলীনা দত্ত,বিবেক ত্রিবেদী, দেবরাজ মুখোপাধ্যায় সহ অন্যান্যরা।

থ্রিলার ভিত্তিক এই ছবিতে উঠে আসবে বাস্তবতার চিত্র।প্রতিদিনের কর্মব্যস্ত জীবনে সকলেই ছুটে বেড়াচ্ছে।প্রত্যেক পরিবারই চায় তাদের সন্তান ভালো পড়াশোনা করে যাতে নিজের পায়ে দাঁড়াতে পারে।সেই কারণে শিশুদের শৈশবটা হারিয়ে যাচ্ছেন।পাড়ায় সমবয়সী ছেলে মেয়েদের সঙ্গে খেলার বদলে অভিভাবকরা তাদের সন্তানকে পড়াশোনার জন্য প্রতিনিয়ত চাপ দিতে থাকেন।এর ফলে তারা শিশুকে প্রতিযোগিতার সামনে এনে ফেলে।পরিবারের কাছে মার্কশিটের নম্বরটা এতটাই গুরুত্ব পায় যে,দিনে দিনে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়ে শিশুরা।

কিন্তু প্রতিটি ছাত্র-ছাত্রীর জীবনে মার্কশিটের নম্বরটাই কি সব কিছু?এর ফলে কত শিশুর প্রাণ অকালেই ঝরে যাচ্ছে তার হিসাব নেই।ছবিতে উকিলের চরিত্রে রয়েছেন দেবলীনা।ছবিতে উঠে আসে পারিবারিক অসামঞ্জস্যের গল্পও। ছবির পরতে পরতে রয়েছে সাসপেন্স।জীবনের এই কঠিন বাস্তবকে নিয়ে তৈরি হয়েছে ‘কিশলয়’ এর চিত্রনাট্য। শিশু শিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়কে দেখা যাবে অন্তরার ভূমিকায়। ছবির গল্প লিখেছেন তানবীর কাজী।সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত মিত্র ও সুরাজ নাগ।ছবি প্রযোজনায় আরণ্যক বন্দ্যোপাধ্যায়।’আরণ্যক ফিল্মস’ প্রোডাকশন-এর ব্যানারে তৈরি ছবি কিশলয় কতটা সামাজিক মেসেজ দিতে পারবে তা জানতে হলে আগামী ১৯ শে নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.