প্রথম পাতা বিনোদন এবার কি বিয়ে করতে চলেছেন একতা কাপুর?

এবার কি বিয়ে করতে চলেছেন একতা কাপুর?

294 views
A+A-
Reset

ওয়েবডেস্ক: গত বছর জানুয়ারিতেই স্যারোগ্যাসির মাধ্যমে মা হয়েছিলেন। নিজেই জানিয়েছিলেন সেই সুখবর। এবার কি নতুন কোনও সুখবর দিতে চলেছেন একতা কাপুর? এবার কি সাত পাকে বাঁধা পড়বেন হিন্দি টেলিভিশন জগতের সম্রাজ্ঞী! তাঁর পোস্ট করা একটি ছবি এবং ক্যাপশন ঘিরেই এখন চলতে জোর জল্পনা

ব্যাপারটা তাহলে আরও একটু খুলে বলা যাক। সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে বন্ধু তনবীরের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন প্রযোজক একতা। যেখানে একে পরের অনেকটাই কাছাকাছি তাঁরা। তবে ছবির থেকেও বেশি তার ক্যাপশন ঘিরেই তৈরি হয়েছে ধোঁয়াশা। তিনি লিখেছেন, “এই যে আমরা। শীঘ্রই সবাইকে সব বলব।” তবে শুধু একতাই নন, তনবীর নিজেও ছবি পোস্ট করে লিখেছেন, “খুব এক্সাইটেড তবে স্থায়ী।” স্বাভাবিকভাবেই এমন সব ক্যাপশন দেখে কৌতূহল বাড়ে অনুরাগীদের। অনেকেই প্রশ্ন করেন, তবে কি তাঁরা এবার বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন? এ প্রশ্নের সরাসরি জবাব না দিলেও তনবীর লেখেন, “এবার বন্ধুত্বকে সম্পর্কের বাঁধনে বেঁধে ফেলার সময় হয়ে গিয়েছে।” অর্থাৎ অদূর ভবিষ্যতে একতাকে রিল লাইফে কনের বেশে দেখলে আর অবাক হওয়ার কিছু থাকবে না।

একটি বিনোদন কোম্পানির কর্ণধার এবং ক্রিয়েটিভ ডিরেক্টর তনবীরের (Tanveer Bookwala) সঙ্গে একতা বন্ধুত্ব অনেকদিনেরই। অতীতে একতার প্রযোজনা সংস্থাতেও কাজ করেছেন তনবীর। এর আগেই নিজেদের ভারচুয়াল দেওয়ালে একাধিক ছবি পোস্ট করেছেন তাঁরা। কখনও কাজের সূত্রে তো কখনও বন্ধুত্ব সেলিব্রেট করতে। তবে এবার তাঁদের কেমিস্ট্রি অনেকটাই অন্যরকম ঠেকেছে নেটিজেনদের। ছেলে রবি এবং তনবীরকে নিয়ে হয়তো নতুন ইনিংস শুরুর প্রস্তুতি নিচ্ছেন জিতেন্দ্রকন্যা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.