প্রথম পাতা বিনোদন সোশ্যাল মিডিয়া থেকে টেলিভিশন সবেতেই বাজিমাত করলেন তিয়াসা

সোশ্যাল মিডিয়া থেকে টেলিভিশন সবেতেই বাজিমাত করলেন তিয়াসা

117 views
A+A-
Reset

ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় টেলি অভিনেত্রী তিয়াসা রায়।মাঝে মধ্যেই তিনি ফ্যাশনেবল ছবি শেয়ার করেন নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে।তাঁকে দেখা যায় কখনও ওয়েস্টার্ন পোশাকে,আবার কখনও ইন্দো ওয়েস্টার্ন।সব রকম পোশাকেই নেট দুনিয়ার নতুন সেনসেশন হয়ে উঠছেন তিয়াসা।যদিও টেলিভিশনের পর্দায় তিনি শ্যামা অর্থাৎ কৃষ্ণকলি নামেই সকলের কাছে পরিচিত।’কৃষ্ণকলি’তে অভিনয় করে তিয়াসা টেলিদুনিয়ায় পা রেখেছেন।

জীবনের প্রথম ধারাবাহিকে অভিনয় করেই তিনি পৌঁছিয়ে গিয়েছেন সাফল্যের শীর্ষে।বেশ কিছুটা সময় ধরে টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করেছিল এই ধারাবাহিক।যদিও এই মুহূর্তে টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করে রয়েছে ‘মিঠাই’ এবং দ্বিতীয় স্থানে রয়েছে ‘খড়কুটো’।ষকাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে ইদানিং তাঁর ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিয়েছে।

ধারাবাহিকে শ্যামার মেয়ে-জামাই নিয়ে নিখিলের সঙ্গে বৈবাহিক জীবন সুখের হলেও বাস্তবে তাঁর স্বামী সুবান রায়ের সঙ্গে তাঁর দূরত্ব ক্রমশ বেড়েই চলেছে।মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সুবানের সঙ্গে ছবি শেয়ার করেন তিয়াশা। ২০১৭ সালের 8 অক্টোবর বিয়ে করেন তাঁরা।যদিও বিয়ের পর থেকেই শ্যুটিংয়ের কারণে তাদের দুজনকে আলাদা থাকতে হয়।তাই সংসার করার সুযোগ আসেনি তাদের জীবনে।টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে তাঁর বিবাহ বিচ্ছেদের খবরও। তিয়াসার কথায় সুবানের সঙ্গে কোন রকম সমস্যা নেই তাঁর।

আরও পড়ুন: ৪৬ এও গ্ল্যাামারেস রচনা, রহস্য টা কি জানেন?

তবে দীর্ঘ দিন এক সঙ্গে না থাকার কারণে সুবানের সঙ্গে সম্পর্কের সমীকরণ পালটেছে, তা মানেন তিয়াসা। কিন্তু তার মানে এই নয় যে এখনই ডিভোর্সের কথা ভাবছেন তাঁরা। মনোমালিন্য স্বামী-স্ত্রীর সম্পর্কে হয়েই থাকে। ঝগড়া, কথা কাটাকাটি হলেই যে ডিভোর্সের কথা ভাবতে হবে তা তো নয়! সমস্ত কিছুই পরিস্থিতির উপর নির্ভর করে বলে মত তিয়াসার।সুবানের হাত ধরেই টেলিভিশনের জগতে তিয়াসার প্রবেশ ঘটেছিল।তাই তাদের বৈবাহিক সম্পর্ক থেকে বেরোতে চাননা অভিনেত্রী।এমন পরিস্থিতিতে সুবান ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে লিখেছেন,’আমার ক্লান্ত মন ঘর খুঁজেছে যখন, আমি চাইতাম পেতে চাইতাম, শুধু তোমার টেলিফোন’।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.